ঈশ্বরগঞ্জে করোনা সন্দেহে ১জনের নমুনা সংগ্রহ, বাড়ি লকডাউন

ঈশ্বরগঞ্জে করোনা সন্দেহে ১জনের নমুনা সংগ্রহ, বাড়ি লকডাউন

ঈশ্বরগঞ্জ প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে করোনা সন্দেহে এক ব্যক্তির বাড়িতে গিয়ে নমুনা সংগ্রহ করেছেন চিকিৎসকরা। রোববার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক টিম সন্দেহভাজন ওই রোগীর বাড়িতে গিয়ে নমুনা সংগ্রহ করেন। সেই সঙ্গে বাড়িটিকে লকডাউন ঘোষণা করা হয়।

উপজেলার সীমান্তবর্তী একটি গ্রামের ওই ব্যক্তি পেশায় একজন রিকশাচালক। তার বয়স ৪৫ বছর। গত কয়েকদিন ধরে তিনি শ্বাস কষ্ট, জ্বর ও সর্দিতে আক্রান্ত হয়ে বাড়িতে অবস্থান করছিলেন।

বিষয়টি শনিবার বিকেলে উপজেলা স্বাস্থ্য বিভাগের হটলাইন নম্বরে জানায় স্থানীয়রা। পরে সন্দেহভাজন লোকটির শরীরে করোনার জীবাণু রয়েছে কি না তা নিশ্চিত হওয়ার জন্য রোববার বেলা ১২টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক দল যায় ঘটনাস্থলে।

স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. অদিতি ঘোষ অগ্নির নেতৃত্বে ডা. দেবজ্যোতি মজুমদার পরাগ, ডা. রাহাত বিন আমিন, ল্যাব ট্যাকনিশিয়ান সাজ্জাদ জসিম আল নাহিনের সমন্বয়ে চিকিৎসক টিম ঘটনাস্থলে গিয়ে রিকশা চালক ব্যক্তিটির নমুনা সংগ্রহ করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল হুদা খান বলেন, ওই ব্যক্তির সঙ্গে আলাপ করে করোনার লক্ষণ পাওয়া যায়নি। তবুও তার নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়েছে। প্রশাসনের সহায়তায় তার বাড়িটিও লকডাউন করে রাখা হয়েছে। সূত্র সমকাল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *