উপজেলা নির্বাহী অফিসার

উপজেলা নির্বাহী অফিসার এর বার্তা

উপজেলা নির্বাহী অফিসার এর বার্তা

 

বাংলাদেশের এক ঐতিহ্যবাহী জনপদের নাম ময়মনসিংহ। ঈশ্বরগঞ্জ ময়মনসিংহ জেলার ঐতিহ্যবাহী ও অপার সম্ভাবনাময় উপজেলা। ধর্ম-বর্ণ-নির্বিশেষে সকলে মিলে ঈশ্বরগঞ্জের উন্নয়নে ও সমৃদ্ধি সাধনে একসূত্রে গ্রথিত হয়ে কার্যসম্পাদনে নিয়োজিত। ক্রীড়া-শিক্ষা-সংস্কৃতির সুনির্মল পরিবেশে অব্যাহত উন্নয়ন প্রচেষ্টায় ঈশ্বরগঞ্জ ময়মনসিংহ জেলার সকল সাফল্যের উজ্জ্বল অংশীদার।

ইতিমধ্যেই বিভিন্ন সামাজিক সূচকে ঈশ্বরগঞ্জ ঈর্ষণীয় অবস্থান তৈরী করেছে। মাদক, বাল্যবিয়ে, যৌতুক ও নারী নির্যাতনের বিরুদ্ধে উপজেলা প্রশাসন কঠোর ভূমিকা পালন করছে। সবার সম্মিলিত প্রচেষ্টায় এই উপজেলাকে বাল্যবিয়ে মুক্ত করা সম্ভব হয়েছে।

উপজেলার প্রত্যেকটি ইউনিয়নে গণপাঠাগার নির্মাণ করা হয়েছে যা সমগ্র বাংলাদেশে নজিরবিহীন ঘটনা। প্রত্যেকটি ইউনিয়ন ডিজিটাল সেন্টার সরকারের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিচ্ছে। এভাবে ডিজিটাল বাংলাদেশ গঠনে শক্তিশালী ভূমিকা পালন করছে ঈশ্বরগঞ্জ উপজেলা ।

ঈশ্বরগঞ্জ উপজেলা ময়মনসিহ জেলা তথা বাংলাদেশের  একটি অন্যতম উপজেলা।  এ উপজেলার অধিবাসীদের জীবনমান উন্নয়নে প্রশাসন ও জনপ্রতিনিধিবৃন্দ একযোগে কাজ করে যাচ্ছেন। তথ্য  প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহারের মাধ্যমে জনগণের দোরগোড়ায় সরকারী বেসরকারী সেবা দ্রুত পৌঁছে দেওয়ার ক্ষেত্রে ঈশ্বরগঞ্জ উপজেলা অগ্রণী ভূমিকা পালন করছে।

সমন্বিত উদ্যোগের মাধ্যমে  একটি ডিজিটাল, সন্ত্রাসমুক্ত ও উন্নয়নমুখী ঈশ্বরগঞ্জ গড়াই আমাদের সকলের লক্ষ্য।

 

মোঃ জাকির হোসেন

উপজেলা নির্বাহী অফিসার

ঈশ্বরগঞ্জ, ময়মনসিংহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *