উপজেলা পরিষদ নির্বাচন

ঈশ্বরগঞ্জে আচরণ বিধি লঙ্ঘনের দায়ে এক প্রার্থীকে জরিমানা

ঈশ্বরগঞ্জ প্রতিনিধি: ঈশ্বরগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে আচরণ বিধি লঙ্ঘনের দায়ে মোটর সাইকেল প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী শাফায়েত হোসেন ভূইয়াকে দুই হাজার টাকা জরিমানা করেছে নির্বাহী ম্যাজিস্ট্র্যাট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইকবাল হোসেন। ১৬ মে বৃহস্পতিবার বিকেলে ভ্রাম্যমান আদালত পরিচালনার মাধ্যমে এ জরিমানা করা হয়।

জানা যায়, উপজেলার মাইজবাগ ইউনিয়ন ভূমি অফিসের সিমানার ভিতরে মোটর সাইকেল প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থীর নির্বাচনী অফিস পরিচালনা করছিল। যা নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন হয়। পরে নির্বাহী ম্যাজিস্ট্র্যাট ও ঈশ্বরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইকবাল হোসেন ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ওই প্রার্থীকে দুই হাজার টাকা জরিমানা ও মৌখিক সর্তক করে দেন।

নির্বাহী ম্যাজিস্ট্র্যাট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ ইকবাল হোসেন জানান, আগামী ২৯ মে ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচন। এ নির্বাচন উপলক্ষে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে নির্বাচনে আচরণ বিধি লঙ্ঘনের দায়ে এক চেয়ারম্যান প্রার্থীকে দুই হাজার টাকা জরিমানা ও মৌখিক সর্তক করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালতের এই অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *