ঈশ্বরগঞ্জে ইসলামী ছাত্র আন্দোলনের পতাকা র‍্যালী ও মানববন্ধন

ঈশ্বরগঞ্জে ইসলামী ছাত্র আন্দোলনের পতাকা র‍্যালী ও মানববন্ধন

ঈশ্বরগঞ্জ প্রতিনিধি: ইসরায়েলী সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও স্বাধীন ফিলিস্থিন রাষ্ট্র প্রতিষ্ঠার সমর্থনে বিশ্বব্যাপী চলমান আন্দোলনের প্রতি সমর্থন জানিয়ে ঈশ্বরগঞ্জে পতাকা র‍্যালী ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে এ পতাকা র‍্যালী ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ঈশ্বরগঞ্জ সরকারি কলেজ থেকে পতাকা র‍্যালী শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মুক্তিযোদ্ধা বিজয়-৭১ চত্বরের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে দোয়া ও বক্তব্যের মাধ্যমে কর্মসূচীর সমাপ্ত হয়।

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার সভাপতি আব্দুল্লাহ জোবায়েরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আল মামুনের সঞ্চালনায় পতাকা র‍্যালী ও মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার সহ-সভাপতি মাওলানা লোকমান হাকিম।

এসময় অন্যানের মাঝে বক্তব্যে রাখেন, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ ময়মনসিংহ উত্তর জেলা শাখার দাওয়াহ সম্পাদক মুফতী জহির মাহমুদ আফেন্দি, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার সভাপতি মুফতি নূর মোহাম্মদ ফারুকী, বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিস ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার সভাপতি আশরাফুল ইসলাম, এছাড়াও ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার সকল দায়িত্বশীল বৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, পৃথিবীর ইতিহাসে মুসলিম অমুসলিম কোনো রাষ্ট্র কর্তৃক এমন নৃশংসতা পৃথিবী কখনো প্রত্যক্ষ করেনি। যেই নৃশংসতা ইসরাইল কর্তৃক ফিলিস্তিনের উপর করা হচ্ছে। এমন নৃশংসতা ও বর্বর নির্যাতন সত্ত্বেও মানবাধিকার সংস্থাগুলো এবং নারী ও শিশু অধিকারের পক্ষে সরব কোনো সংগঠনকে কোন পদক্ষেপ গ্রহণ করতে দেখা যায়নি। এমন বর্বর গণহত্যা চালানো সত্বেও বাংলাদেশ সরকার পরোক্ষভাবে ইসরাইলের সাথে সম্পর্ক রাখার চেষ্টা করছে যা ৯০% মুসলিমদের বোধ বিশ্বাসের সাথে বিশ্বাস ঘাতকতার নামান্তর। বিভিন্ন স্পাই ও গোয়েন্দা ট্রেনিং সহ অস্ত্র কেনার পাঁয়তারা বন্ধ করতে বাংলাদেশ সরকারের প্রতি আহবান জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *