ঈশ্বরগঞ্জের সাথে রেল যোগাযোগ বন্ধ

ঈশ্বরগঞ্জের সাথে রেল যোগাযোগ বন্ধ

ঈশ্বরগঞ্জ (কালের কন্ঠ) প্রতিনিধিঃ ময়মনসিংহ-ভৈরব রেললাইনের ঈশ্বরগঞ্জের কাছে একটি যাত্রীবাহী ট্রেনের মালবাহি একটি বগি লাইনচ্যুত হওয়ায় শনিবার বেলা সোয়া তিনটা থেকে ওই লাইনে রেল যোগাযোগ বন্ধ রয়েছে।

ময়মনসিংহ রেল স্টেশন থেকে জানানো হয়, যাত্রীবাহী ঈশা খাঁ এক্সপ্রেস পৌনে তিনটিার দিকে চট্রগামের উদ্দ্যেশে ছেড়ে যায়। ঈশ্বরগঞ্জ স্টেশনের পৌঁছানোর আগ মুহুর্তে একটি মালবাহী বগি লাইনচ্যুত হয়। রেলপথের ওপর পড়ে থাকা বগির জন্য চট্রগ্রাম থেকে ময়মনসিংহগামী বিজয় এক্সপ্রেস ঈশ্বরগঞ্জ রেল স্টেশনে আটকা পড়েছে। এ কারনে ওই লাইনে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

ঈশ্বরগঞ্জ পৌরশহরের দত্তপাড়া মহল্লার কয়েকজন বাসিন্দা জানান, যাত্রীবাহী ট্রেনটির শেষ বগিটি লাইনচ্যুত অবস্থায় মুল ট্রেনের সাথে রেললাইনের ওপর দিয়ে হেঁচড়ে যাচ্ছিল বলে প্রচন্ড শব্দ হয়। শব্দ শুনতে পেয়ে দূর্ঘটনার শঙ্কায় মহল্লার বাসিন্দারা ঘর থেকে বের হয়ে রেলপথের দিকে ছুঁটে যায়। ট্রেনটি এভাবে চলতে চলতে ঈশ্বরগঞ্জ রেলস্টেশনে গিয়ে থামে।

পরে ট্রেন থেকে লোকজন নেমে এসে নাটবল্টু খুলে লাইনচ্যুত বগিটি ট্রেন থেকে আলাদা করে। ওই বগিটি ঈশ্বরগঞ্জ স্টেশনে রেলপথের ওপর রেখে ঈশা খাঁ এক্সপ্রেক্স ঢাকার দিকে চলে যায়।

বিকাল পৌঁনে চারটার দিকে ময়মনসিংহগামী আন্ত:নগর বিজয় এক্সপ্রেক্স ঈশ্বরগঞ্জে রেলস্টেশনে এসে আটকা পড়ে। স্টেশনে উপস্থিত লোকজন সূত্রে জানা যায়, ঈশ্বরগঞ্জে বিজয় এক্সপ্রেক্স যাত্রবিরতি নেই।

লাইনচ্যুত বগির জন্য চট্রগ্রাম থেকে ছেড়ে আসা আন্ত:নগর টেনটি ঈশ্বরগঞ্জে এসে আটকা পড়ে। উদ্ধারকারী ট্রেন না আসায় এ রিপোর্ট লেখা পর্যন্ত আন্ত:নগর বিজয় এক্সপ্রেক্স ট্রেনটি ঈশ্বরগঞ্জে রেলস্টেশনে আটকা আছে।

ঈশ্বরগঞ্জ রেলস্টেশন মাস্টার মো. নজরুল ইসলাম বগি লাইনচ্যুত হওয়া ও বিজয় এক্সপেক্স আটকা পড়া নিয়ে কোনো মন্তব্য করতে চাননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *