ঈশ্বরগঞ্জে অর্ধদিবস কর্মবিরতিতে দুর্যোগ ব্যবস্থাপনা কর্মচারীরা

ঈশ্বরগঞ্জে অর্ধদিবস কর্মবিরতিতে দুর্যোগ ব্যবস্থাপনা কর্মচারীরা

ঈশ্বরগঞ্জ প্রতিনিধি: ঈশ্বরগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কর্মচারীরা ৫দিনের কর্মবিরতি শুরু করেছে। সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার সমিতি ও কর্মচারী কল্যাণ পরিষদের উদ্যোগে ৫দফা দাবী আদায়ের লক্ষে কেন্দ্রিয় নির্বাহী সংসদ ডাকা অর্ধদিবস কর্মবিরতি শুরু করেছে। এতে ভোগান্তির শিকার হচ্ছে সেবা গ্রহীতারা।

সরেজমিনে দেখা গেছে, সকাল ৮ টার থেকে ১২টা পর্যন্ত উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার অফিসের কর্মকর্তা-কর্মচারিরা কাজ বন্ধ রেখে কর্মবিরতি পালন করছেন। এসময় বিভিন্ন ইউনিয়ন থেকে পিআইও অফিসে সেবা নিতে আসা মানুষগুলো খালি হাতে বাড়ি ফিরছেন।

ঈশ্বরগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ শফিকুল ইসলাম বলেন, দুর্যোগ ব্যাবস্থাপনা আইন ২০১২ সালে কার্যকর করা হলেও এখনো দৃশ্যমান কোন পরিবর্তন হয় নাই। যার দরুন ডিআরআরও-পিআইওরা কাঙ্ক্ষিত আর্থিক সুবিধা পাচ্ছেন না।

সোমবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত এ অর্ধদিবস কর্মবিরতি পালনের প্রথম দিনে অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ শফিকুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী মোঃ সাইফুল ইসলাম, অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর মোঃ আব্দুল কাদির, কার্য সহকারী মোঃ গোলাম কিবরিয়া, অফিস সহায়ক মোঃ মামুন মিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *