ঈশ্বরগঞ্জে সাজাপ্রাপ্তসহ ১৩ আসামি গ্রেফতার

ঈশ্বরগঞ্জে সাজাপ্রাপ্তসহ ১৩ আসামি গ্রেফতার

ঈশ্বরগঞ্জ প্রতিনিধি: ঈশ্বরগঞ্জে ব্যাংক ঋণের মামলায় ছয় মাসের সাজাপ্রাপ্ত আসামিসহ ১৩ আসামীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে থানা পুলিশ। শুক্রবার তাদেরকে আদালতে প্রেরণ করে।

জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাতে এসআই সাদী মোহাম্মদ এর নেতৃত্বে অভিযান চালিয়ে উপজেলার জাটিয়া ইউনিয়নের কাহেদগাঁও গ্রামের খাদেমুল ইসলামের স্ত্রী ছয় মাসের সাজাপ্রাপ্ত আসামি লিলি আক্তার (৩৫), সিআর মামলায় ওয়ারেন্ট ভুক্ত দুই মামলার আসামী একই ইউনিয়নের জাটিয়া গ্রামের আজিজুল হকের পুত্র রুহুল আমিন (৩২) ও জি আর মামলায় মৃত আহাম্মদ আলীর পুত্র শফিকুল ইসলাম (৩১)কে গ্রেফতার করে।

অপরদিকে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে ঈশ্বরগঞ্জ ইউনিয়নের আশ্রবপুর গ্রামের জি আর ওয়ারেন্টভুক্ত আসামি শাহ্‌জাহানের স্ত্রী মজিদা খাতুন (৪৬), মৃত জালাল ফকিরের পুত্র রফিকুল ইসলাম (৪৬), নয়ন মিয়া (৩৭), শহিদ মিয়া (৪২), লুতফর রহমান (৪২), রফিকুল ইসলামের স্ত্রী বিউটি আক্তার (৪০), পুলিশ আইনের ৩৪ ধারায় নয়শিমুল গ্রামের তাঁরা মিয়ার পুত্র রফিকুল (২৩), মজিবুর রহমানের পুত্র রিয়াদ মিয়া (২২), ছাত্তার মিয়ার পুত্র আনোয়ারুল ইসলাম (২২) ও লাল মিয়ার পুত্র বাবু মিয়া (২০) কে গ্রেফতার করে।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ মোস্তাছিনুর রহমান বলেন, মাননীয় পুলিশ সুপারের নির্দেশে বিশেষ অভিযান পরিচালনা করে মাদকসহ বিভিন্ন মামলার ১৩জন আসামিকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *