গ্রেফতার

ঈশ্বরগঞ্জে কলেজছাত্রী ধর্ষণের মামলায় পুলিশ সদস্য গ্রেফতার

ঈশ্বরগঞ্জ প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে কলেজছাত্রীকে ধর্ষণের মামলায় এক পুলিশ সদস্য গ্রেফতার হয়েছেন। বুধবার গ্রেফতার হওয়া পুলিশ সদস্যকে আদালতে সোপর্দ করা হয়।

উপজেলার রাজীবপুর ইউনিয়নের রামগোবিন্দপুর গ্রামের মো. শহিদুল ইসলামের ছেলে আশিক মাহমুদ পুষ্প। আশিক মাহমুদ পুষ্প পুলিশের কনস্টেবল হিসেবে কর্মরত। তিনি ডিএমপির পশ্চিম জোন মিরপুর অ লে কর্মরত পুলিশ সদস্য। গত ১৫ ডিসেম্বর আশিক মাহমুদ পুষ্পর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে ঈশ্বরগঞ্জ থানায় মামলা করেন স্থানীয় এক কলেজছাত্রী।

মামলার বিবরণে জানা গেছে, সম্প্রতি ওই কলেজছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন পুলিশ কনস্টেবল আশিক মাহমুদ পুষ্প। নানা প্রলোভন দেখিয়ে আশিক তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন। পরে নিকাহ রেজিষ্টারের মাধ্যমে এফিডেভিট করে সময়মতো বিয়ের অঙ্গীকার করেন।

গত বছরের ৪ অক্টোবর ময়মনসিংহের নোটারি পাবলিক কার্যালয়ে ওই এফিডেভিটটি নিবন্ধিত (নং-৬৬৩) হয়। কিন্তু এফিডেভিটের পর থেকে আশিক তাঁর বাড়িতে থাকা শুরু করেন। বিয়ের আশ্বস দিলেও এরই মধ্যে আশিক মাহমুদ অন্যত্র বিয়ে করে ফেলেন। ওই অবস্থায় নির্যাতিতা মেয়েটি আশিকের সাথে যোগাযোগের চেষ্টা করে নানা হুমকির শিকার হয়। পরে নিরুপায় হয়ে থানায় মামলা করেন তিনি।

ওই মামলায় পলাতক হিসেবে থাকা আশিক মাহমুদ পুষ্পকে মঙ্গলবার সন্ধ্যায় ঈশ্বরগঞ্জ ও ত্রিশালের সীমান্তবর্তী এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে তাকে বুধবার সকালে ময়মনসিংহ আদালতে সোপর্দ করে পুলিশ।

ঈশ্বরগঞ্জ থানার ওসি মো. মোখলেছুর রহমান আকন্দ বলেন, ধর্ষণের মামলায় পুলিশ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। তাকে বুধবার আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *