ঈশ্বরগঞ্জে ধর্ষক ও জুয়াড়িসহ গ্রেফতার ১১

ঈশ্বরগঞ্জে ধর্ষক ও জুয়াড়িসহ গ্রেফতার ১১

ঈশ্বরগঞ্জ (দুর্নীতি বার্তা) প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পুলিশের অভিযানে ধর্ষক, জুয়াড়ি ও আদালতের পরোয়াভুক্ত ১১ আসামিকে গ্রেফতার করা হয়েছে। রবিবার রাতে তাদেরকে উপজেলার বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করে সোমবার তাদেরকে আদালতে পাঠিয়েছে।

এর মধ্যে হাটুলিয়ার জাহাঙ্গীর আলী ও দরিবৃ গ্রামের মিলন একটি গণধর্ষণ মামলার আসামী। তাদের বিরুদ্ধে অপহরণ, ধর্ষণ ও অপরাধ কর্মকান্ডে সহায়তার অভিযোগে ঈশ্বরগঞ্জ থানার মামলা নং ৮(৩) ২০২০ রয়েছে।

এছাড়া বিভিন্ন মামলায় গ্রেফতারী পরোয়ানাভূক্ত ৫জনকে গ্রেফতার করা হয়। তারা হলো, তপন চন্দ্র, রইছ উদ্দিন, নাজিম উদ্দিন, আবুল কাশেম, কাজিম উদ্দিন। জুয়া আইনে শহিদুল্লাহ, রাকিব হোসেন ও সিদ্দিকুর রহমানকে গ্রেফতার করা হয়।

এছাড়াও প্রসিকিউশন আইনে সোহেল ফকির নামে একজনকে গ্রেফতার করা হয়। ওসি মোখলেছুর রহমান বলেন, ঈশ্বরগঞ্জে অপরাধ নিয়ন্ত্রণ এবং একটি জুয়ামুক্ত থানা হিসাবে জেলায় পরিচয় করে দিতে তিনি কাজ করছেন। এ জন্য যেখানেই জুয়া সেখানেই অভিযান চলছে। এ জন্য তিনি ঈশ্বরগঞ্জবাসির সহায়তা কামনা করেছেন।

ঈশ্বরগঞ্জ থানার ওসি মোখলেছুর রহমান আকন্দ জানান, রবিবার রাতে থানার বিভিন্ন এলাকা থেকে ১১জন কে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের কে সোমবার আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.