ঈশ্বরগঞ্জে পিতাকে হত্যার চেষ্টায় থানায় অভিযোগ

ঈশ্বরগঞ্জে পিতাকে হত্যার চেষ্টায় থানায় অভিযোগ

ঈশ্বরগঞ্জ প্রতিনিধি: ঈশ্বরগঞ্জে পিতাকে পিটিয়ে হত্যার চেষ্টায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। আহত পিতা জসীম উদ্দিন(৯৬)কে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় অপর ছেলে বোরহান উদ্দিন বাদী হয়ে ঈশ্বরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, উপজেলার বড়হিত ইউনিয়নের পাড়াডাংরী গ্রামের জসীম উদ্দিনের ওরশজাত সন্তান গোলাম মোস্তফা (৫৫), শাহজাহান (৪৫) ও মজিবুর রহমান (৪২) এর সাথে দীর্ঘ দিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই জেরে শুক্রবার সন্ধ্যায় জসীম উদ্দিনের তিন সন্তানসহ অন্য সহযোগিদের নিয়ে পিতার শয়ন কক্ষে হামলা চালিয়ে গুরুত্বর আহত করে। ওই সময় জসীম উদ্দিনের ছোট ছেলেরা বাঁধা দিতে গেলে তাদের কেউ পিটিয়ে আহত করা হয়।

হাসপাতালে চিকিৎসাধীন পিতা জসীম উদ্দিন বলেন, আমার সাত ছেলে ও তিন মেয়ে। এর মধ্যে গোলাম মোস্তফা, শাহজাহান ও মজিবুর রহমান ওই তিন কুলাঙ্গার আমাকে ভরণপোষণ না দিয়ে অন্য সন্তানদের ঠকিয়ে জোর পূর্বক আমার জমি লিখে নিতে চায়। আমি দিতে অস্বীকার করলে আমাকে প্রায় সময়ই মেরে ফেলার হুমকি দেয়। সে দিন খুন করার উদ্যেশ্যে আমার উপর হামলা চালিয়েছে। আমার বাম হাত ভেঙ্গে দিয়েছে। আমি এর উপযুক্ত বিচার চাই।

মামলার বাদী বোরহান উদ্দিন বলেন, বাবাকে নিয়ে আমরা নিরাপত্তহীনতায় ভোগছি। আমরা বাড়িতে ফিরতে পারছি না। ওরা সবসময় দেশীয় অস্ত্র নিয়ে আমাদের মেরে ফেলার জন্য ঘুরাফেরা করছে।

বিষয়টি নিয়ে অভিযুক্ত ছেলেদের সাথে কথা বলতে চাইলেও তারা কোন মন্তব্য করতে রাজি হয়নি।

এবিষয়ে ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মাজেদুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আসামীদের আটকের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *