ঈশ্বরগঞ্জে প্রেমের কারণে রাস্তা বন্ধ দূভোর্গ

ঈশ্বরগঞ্জে প্রেমের কারণে রাস্তা বন্ধ দূভোর্গ

ঈশ্বরগঞ্জ প্রতিনিধিঃ ঈশ্বরগঞ্জে প্রেমের কারণে রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ উঠেছে। এতে চরম দূভোর্গে পড়েছে মসজিদে নামাজ আদায় করতে যাওয়া মুসুল্লি, পথচারী প্রতিবন্ধি, স্থানীয় ইউপি সদস্য।

জানা যায়, উপজেলা মগটুলা ইউপির সদস্য মধুপুর গ্রামের শাহজাহানের বাড়ি যাওয়ার পথটি কর্মসূজন কর্মসূচির মাধ্যমে মাটি ভরাট করা হয়। ওই রাস্তার এক পাশে একই গ্রামের আবুল কালামের বাড়ি। তার বাড়ির পাশ দিয়ে যাতায়াতকরী এক যুবকের সাথে মেয়ের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এনিয়ে দ্বন্দ্বের কারণে বাড়ির পাশের রাস্তাটি বন্ধ করে দেন ফলে সাধারণ লোকজন চরম দূভোর্গে পড়ে।

দূভোর্গে পড়া মসজিদে নামাজ আদায় করে যাওয়া মুসুলি হযরত আলী (৭৫) জানান, রাস্তাটি বন্ধ করে দেয়ায় মসজিদে নামাজ আদায় করা কঠিন হয়ে পড়েছে। আরএক মুসুল্লি সাইদুর রহমান (৫৫) জানান, ফজরের সময় কোন কোন দিন আজান দিয়ে নামাজ পড়াতে হয়। রাস্তাটি বন্ধ থাকায় অনেকটা পথ ঘুরে অন্ধকারের মধ্যে হেটে যেথে হচ্ছে।

শারীরিক প্রতিবন্ধী পঙ্গু রহিম উদ্দিন বলেন, রাস্তাটি বন্ধ করে দেয়ায় এক মাস দরে রাড়িতে যেথে পারছিনা। তাই মধুপুর বাজারের পাশে একটি ঘরে রাত্রি যাপন করছি।

ইউপি সদস্য শাহজাহান জানান, প্রায় একমাস দরে রাস্তাটি বন্ধ করে দিয়েছে। ছেলে মেয়েদের প্রেম ঘঠিত ঘটনায় রাস্তাটি বন্ধ করা ঠিক হয়নি। এঘটনায় চেয়ারম্যান এসে রাস্তাটি খোলে দেয়ার পর আবার বন্ধ করে দিয়েছে। সাধারন মানুষ তার সাথে বাড়িতে এসে যোগাযোগ করতে পারছেনা।

তিনি আরো জানান, রাস্তাটিতে কর্মসৃজন কর্মসূচির মাধ্যমে মাটি ভরাট করা হয়েছে। এটি বন্ধ করায় প্রশাসনিক ভাবে ব্যবস্থা নিতে আবেদন করা হয়েছে।

এনিয়ে রাস্তা বন্ধ করার বিষয়ে অভিযুক্ত আবুর কালাম (৫৫) সাথে বাড়িতে গিয়ে কথা হলে তিনি জানান, কিছুদিন পূর্বে মেয়েলী একটা ঘটনা ঘঠেছে, রাস্তাটি সরকারি না এবং এটি তার ব্যক্তি মালিকানা বাড়ির উঠান তাই তিনি বন্ধ করে দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *