ঈশ্বরগঞ্জে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালিত

ঈশ্বরগঞ্জে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালিত

ঈশ্বরগঞ্জ প্রতিনিধিঃ ‘বঙ্গবন্ধুর জন্মদিন শিশুর হৃদয় হোক রঙিন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ঈশ্বরগঞ্জে নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

১৭মার্চ বুধবার দিবসটি উপলক্ষ্যে উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, বিভিন্ন রাজনৈতিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানগুলো নানা কর্মসূচির আয়োজন করে।

কর্মসূচির মধ্যে ছিল সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা, মিলাদ মাহফিল, ধর্মীয় উপসনালয়ে বিশেষ প্রার্থনা, হাসপাতাল ও এতিমখানায় মিষ্টান্ন বিতরণ ও উন্নতমানের খাবার পরিবেশন, কবিতা আবৃত্তি প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ।

দিবসটি উপলক্ষ্যে এসব কর্মসূচিতে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন, উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার, সহকারী কমিশনার (ভূমি) সাঈদা পারভীন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান একেএম ফরিদ উল্লাহ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. নুরুল হুদা, থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল কাদের মিয়া, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বুলবুল, জাতীয় পার্টির সিনিয়র সহ সভাপতি নুরুল ইসলাম খান সুরুজ, সাধারণ সম্পাদক আব্দুল হাদী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুনায়েদুল ইসলাম ভূইয়া সুমন , উপজেলা ছাত্রলীগের সভাপতি এ কে এম ফরিদ উল্লাহ সহ বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *