ঈশ্বরগঞ্জ পৌরসভায় রাস্তা ও ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন

ঈশ্বরগঞ্জ পৌরসভায় রাস্তা ও ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন

ঈশ্বরগঞ্জ প্রতিনিধি: ঈশ্বরগঞ্জ পৌরসভায় রাস্তা ও ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার এ নির্মাণ কাজের উদ্বোধন করেন পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার।

জানা যায়, পৌরসভার ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়ক হতে শিমরাইল রেললাইন পর্যন্ত ৪শ ৯৫ মিটার ইউনিব্লক রাস্তা ৬৬ লক্ষ ২১হাজার ২শ ৯৮টাকা ব্যায়ে জারিফ ট্রেডার্স ঠিকাদারি প্রতিষ্ঠান ও ফায়ার সার্ভিস হতে দত্তপাড়া ডিপিএইচ ইউ ড্রেন পর্যন্ত ৫০লক্ষ ৫১ হাজার ৮শ ৯৪টাকা ব্যায়ে ৩শ ২০মিটার আরসিসি ড্রেন নির্মাণকাজ বাস্তবায়ন করবে ঠিকাদারি প্রতিষ্ঠান শাহারিয়া এন্টার প্রাইজ।

এসময় অন্যানের মাঝে উপস্থিত ছিলেন পৌর নির্বাহী প্রকৌশলী মিজানুর রহমান, পৌর নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান আকন্দ হলুদ, ছবির উদ্দিন বলাই, শামছুদ্দিন, কাউন্সিলর আব্দুল মোতালেব, শফিকুল ইসলাম লিংকন, মেহেদী হাসান রুবেল, নুরুন্নাহার কণাসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ।

এসময় পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার বলেন, আমি নির্বাচনী প্রতিশ্রুতি পালনে বদ্ধ পরিকর। আমার কোন লোভ লালসা নেই। আমি পৌরবাসীর কল্যাণে কাজ করে যেতে চাই। পৌরসভার উন্নয়নের মাঝে আজীবন বেঁচে থাকতে চাই।

তিনি আরো বলেন, পৌরবাসীর সেবক হিসেবে সব সময় পাশে থাকতে চাই। আমি ব্যক্তিগত উন্নয়নের চেয়ে সমষ্টিগত উন্নয়নের প্রতি বেশী আগ্রহী। কেউ কেউ আমার কাছে গেলে অনেক সময় কথা বলার সুযোগ পাইনা। তবে আপনাদের দাবীর কথা আমার মনে থাকে। সময় সুযোগ পেলে পূরণ করে দেব ইনশাআল্লাহ্। আমার আচারণে কেউ কষ্ট পেলে আমাকে ক্ষমা করে দিবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *