আটক

স্বামীর লাশ নিয়ে বাড়ি এসে আটক হলেন স্ত্রী

ডেস্ক রিপোর্টঃ ঈশ্বরগঞ্জে স্বামী দেলোয়ারকে (২২) হত্যার অভিযোগে স্ত্রী হাজেরা বেগমকে আটক করেছে পুলিশ। রোববার সকাল ১০টার দিকে অ্যাম্বুলেন্সে করে দেলোয়ারের লাশ নিয়ে বাড়িতে আসলে পরিবারের লোকজন হত্যার অভিযোগ তুলে হাজেরা বেগমসহ ৬ জনকে আটক করে পুলিশে সোপর্দ করেন। পরে তাদের সবাইকে লাশবাহী অ্যাম্বুলেন্সসহ থানায় নিয়ে যাওয়া হয়।

আটককৃতরা হলেন- নিহতের স্ত্রী হাজেরা, নয়ন, হাসিম উদ্দিন, রমিজা, জাহানারা ও কাজল।

জানা যায়, উপজেলা রাজিবপুর ইউনিয়নের উজানচর নওপাড়া গ্রামের মহিশাল বাড়ির মৃত মজিবুর রহমানের ছেলে দেলোয়ার বিয়ে করেন একই এলাকার গাঘড়া গোপালপুর গ্রামের হাজেরা বেগমকে। স্বামী-স্ত্রী উভয়েই গাজীপুরের কোনাবাড়ি কলেজ রোড ময়লা পুকুর এলাকায় বসবাস করে আসছিলেন। স্ত্রী হাজেরা একটি পোশাক কারখানায় কাজ করতেন ও স্বামী দেলোয়ার একই এলাকায় ভাঙারির ব্যবসা করতেন।

পরিবার সূত্রে জানা যায়, শনিবার রাত ১১টার দিকে ভিডিওকলে মায়ের সঙ্গে কথা বলেন দেলোয়ার। ভোরে দেলোয়ার মারা যাওয়ার খবর শুনতে পান তার মা। পরে রোববার ১০টার দিকে অ্যাম্বুলেন্সে করে স্ত্রী হাজেরা লাশ নিয়ে স্বামীর বাড়িতে ফিরলে পরিবারের লোকজন অভিযোগ তুলেন দেলোয়ারকে হত্যা করে স্ত্রী তার লাশ নিয়ে আসে। এ সময় বিক্ষুব্ধ লোকজন তাদের আটক করে পুলিশে খরব দেন। পরে নিহতের বাড়ি থেকে লাশবাহী অ্যাম্বুলেন্সসহ ৬ জনকে আটক করে থানায় নিয়ে যায়।

হাজেরা বেগমের দাবি- রাতে দেলোয়ার অসুস্থ্য হয়ে পড়লে তাকে চিকিৎসার জন্য আত্মীয়দের সহায়তায় গাজীপুর তায়রুন্নেছা মেমোরিয়াল মেডিকেল কলেজ হাসলাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রের্ফড করেন। তবে ঢামেকে না নিয়ে রোববার সকালে লাশ নিয়ে বাড়িতে আসেন।

ঈশ্বরগঞ্জ থানার ওসি আব্দুল কাদের মিয়া জানান, লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আটককৃতরা থানা হাজতে রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *