ঈশ্বরগঞ্জে অগ্নিকান্ডে দোকান ও বাড়ি পুড়ে ছাই

ঈশ্বরগঞ্জে অগ্নিকান্ডে দোকান ও বাড়ি পুড়ে ছাই

ঈশ্বরগঞ্জ প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পৃথক অগ্নিকান্ডে ৫ দোকান ও ৫ টি বসত বাড়ি পুড়ে গেছে। মঙ্গলবার (১৭ মার্চ) পৃথক স্থানে অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতির ঘটনা ঘটে। অগ্নিকান্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

উপজেলার মাইজবাগ ইউনিয়ন নিজগাঁও গ্রামে মঙ্গলবার ভোরে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। আগুনে গ্রামের পশর আলীর বসতঘর ও রান্নাঘর, খরের গাদা পুড়ে যায়। এবং আবদুস সালাম, আবদুল খালেক, মালেক মিয়া ও সিদ্দিকুর রহমানের বসতঘর গুলো পুড়ে যায়।

ওই সময় নিজেদের সম্বল বাঁচাতে গিয়ে আহত হয় আবদুল খালেক, পশর ও লিয়াকত আলী নামে তিন ব্যক্তি। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে ৫ টি পরিবারের গৃহস্থালির সব পুড়ে ছাই হয়ে গেছে।

সরু রাস্তা থাকায় উদ্ধার কর্মীরা অগ্নিকা-ের স্থলে পৌঁছাতে সমস্যায় পড়তে হয় বলে স্থানীয়রা জানিয়েছে। আগুনের ৫ টি পরিবারের অন্তত ২৩ লাখ টাকা ক্ষতি হয়েছে।

অপরদিকে মঙ্গলবার বেলা ১২ টার দিকে উপজেলার রাজিবপুর ইউনিয়নের লাটিয়ামারি বাজারে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। বাজারে সাইফুল ইসলামের মুদি দোকান থেকে আগুনের সূত্রপাত হয়ে স্বপন মিয়ার মুদি দোকান, তোফায়েল মিয়ার ক্লাবঘর, পুড়ে ছাই হয়ে যায়। আগুনে ক্ষতিগ্রস্থ হয় বাবুল মিয়ার চায়ের দোকন ও রুহুল আমীনের সেলুনের দোকান।

আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে ব্যবসায়ীদের অন্তত ২৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।

ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের সাব-অফিসার মো. জয়নাল আবেদীন জানান, পৃথক দুটি অগ্নিকান্ডে দোকান ও ঘরবাড়ি পুড়ে গেছে। আগুনের সঠিক কারণ জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *