ঈশ্বরগঞ্জে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

ঈশ্বরগঞ্জে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

ঈশ্বরগঞ্জ প্রতিনিধিঃ ঈশ্বরগঞ্জে নির্বিঘ্নে শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় নিরাপত্তার বলায় সৃষ্টিসহ বিভিন্ন পদক্ষেপ গ্রহণের বিষয়ে আলোকপাত করা হয়।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয় সভায় উপরোক্ত সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভার আয়োজন করেন উপজেলা প্রশাসন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা হাফিজা জেসমিনের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহবুবুর রহমান, ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ পিএসএম মোস্তাছিনুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান এ.কে.এম ফরিদ উল্লাহ, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা হাসান পলি, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. মোঃ সাকিব, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সানোয়ার রাসেল, ১ নং ঈশ্বরগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান আবু হানিফা হানিফসহ উপজেলার এগারো ইউপির চেয়ারম্যানগণ ও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ এবং বিভিন্ন পূজা মণ্ডপের সভাপতি-সম্পাদকবৃন্দ, সাংবাদিক বৃন্দ প্রমূখ।

সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা হাফিজা জেসমিন বলেন, এবার উপজেলায় ৬১ টা স্থানে পূজা উদযাপন করা হবে। নির্বিঘ্নে পূজা উদযাপনে প্রতিটি মণ্ডপে বিদ্যুতের ও লাইটের ব্যবস্থা, স্বেচ্ছাসেবী কমিটি গঠন, নিরাপত্তার বলায় সৃষ্টি করাসহ বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *