ঈশ্বরগঞ্জে পিস্তলসহ গ্রেপ্তার দুই

ঈশ্বরগঞ্জে পিস্তলসহ গ্রেপ্তার দুই

ঈশ্বরগঞ্জে মাদকের আসর থেকে পিস্তল ও ৫ রাউন্ড গুলিসহ দুইজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার সোহাগী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

জানা যায়, উপজেলা সোহাগী ইউনিয়নের বৃকাঁঠালিয়া গ্রামের মোহাম্মদ আলী নামে এক ব্যক্তির ঘরে নিয়মিত মাদকের আসর বসে। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পায় ওই মাদকের আসরে আগ্নেয়াস্ত্রধারী ব্যাক্তিরাও যাতায়াত করে।

মঙ্গলবার বিকেল ৫ টার দিকে মাদকের আসর বসেছে এমন খবর পেয়ে ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো.মোখলেছুর রহমান আকন্দের নেতৃত্বে এস আই লতিব, এ এস আই মহসিন আলম সহ সঙ্গীয় ফোর্স অভিযান চালায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদকের আসর থেকে ঘরের মালিক মোহাম্মদ আলীসহ দু’জন পালিয়ে গেলেও পিস্তল বহন করা বিল্লাল হোসেন (৪৫) এবং মাদক সেবনকারী মিলন (৪০) কে আটক করে পুলিশ।

আটককৃত বিল্লালের বাড়ি গৌরীপুরের অচিন্তপুর ইউনিয়নের খালিয়াজুড়ি গ্রামে। সে ওই গ্রামের মৃত মাহতাব উদ্দিনের ছেলে। মাদক সেবি মিলনের বাড়ি ঈশ্বরগঞ্জ পৌর এলাকার চরহোসেনপুর গ্রামে। তার পিতার নাম ফজর আলী।

ঈশ্বরগঞ্জ থানার ওসি মো. মোখলেছুর রহমান আকন্দ জানান, গোপনসূত্রে আগ্নেয়াস্ত্রধারী ও মাদকের আসরের খবর পেয়ে অভিযান চালানো হয়। ওই সময় অস্ত্র, ৫ রাউন্ড গুলি, মাদকসহ দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *