ঈশ্বরগঞ্জে ভূমি কর্মকর্তার বিদায়ী সংবর্ধনা

ঈশ্বরগঞ্জে ভূমি কর্মকর্তার বিদায়ী সংবর্ধনা

ঈশ্বরগঞ্জ প্রতিনিধিঃ ঈশ্বরগঞ্জে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাঈদা পারভীন এর বদলি জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা হল রুমে ওই বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো.জাকির হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন বিদায়ী সহকারী কমিশনার (ভূমি) সাঈদা পারভীন, উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি নুরুল ইসলাম খাঁন সুরুজ, উপজেলা কৃষি কর্মকর্তা সাধন কুমার গুহ মজুমদার, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. আবু সাদাত মো. সায়েম, সিনিয়র মৎস্য কর্মকর্তা সানোয়ার রাসেল, ইউপি চেয়ারম্যান আব্দুল হালিম, সাহজাহান ভূইয়া, আবু হানিফা, আনোয়ার পারভেজ, প্রেসক্লাব সভাপতি নীলকণ্ঠ আইচ মজুমদার, সাধারণ সম্পাদক আতাউর রহমান, সাবেক সভাপতি ফেরদৌস কোরাইশী টিটু, সমকাল ময়মনসিংহ জেলা প্রতিনিধি মোস্তাফিজুর রহমান সহ বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। আলোচনা শেষে বদলি জনিত কর্মকর্তা সাঈদা পারভীন কে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সম্মাননা স্মারক তুলে দেন অতিথিবৃন্দ।

এ সময় অমায়িক এই অফিসারের বিদায় বেলায় বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীগনের মধ্যে আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। তাঁর এই চলে যাওয়া যেমন কর্মকর্তা ও কর্মচারীরা মেনে নিতে পারছেন না তেমনি ঈশ্বরগঞ্জের সাধারণ জনগণেরও মেনে নিতে কষ্ট হচ্ছে। বিদায় বেলায় সাঈদা পারভীন বিদায়ী বক্তব্যে গত একটি বছর ঈশ্বরগঞ্জ উপজেলার কর্মকর্তা ও কর্মচারী ও সাধারণ মানুষের সাথে কাটানো সময়ের স্মৃতিচারণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *