আত্মহত্যা

নানার বাড়িতে যেতে না পেরে ঈশ্বরগঞ্জে শিশুর আত্মহত্যা

ঈশ্বরগঞ্জ (দুর্নীতি বার্তা) প্রতিনিধিঃ ঈশ্বরগঞ্জে মায়ের সাথে নানার বাড়ি যেতে না পাড়ায় অমিদ হাসান (১১) নামে এক শিশু ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছেন। নিহত অমিদ হাসান ঈশ্বরগঞ্জের ব্যবসায়ী শফিকুল ইসলাম বাদল ভুইয়ার ছেলে। সে স্থানীয় প্যারাডাইস কিন্ডারগার্টেন স্কুলের চতুর্থ শ্রেনিতে লেখাপড়া করত। সোমবার (৯ মার্চ) তিনটার দিকে উপজেলার গাবরকালিয়ান এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় এক সংবাদকর্মী বলেন, অমিদ হাসানের মা বিলকিস আক্তার বড় মেয়ে ও ছোট ছেলেকে নিয়ে দুপুরে কেন্দুয়ার মরিচপুর গ্রামে বাবার বাড়িতে বেড়াতে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল। এ সময় অমিদ হাসান বায়না ধরে মায়ের নানার বাড়ি যাওয়ার কিন্তু, বিকালে তার প্রাইভেট থাকায় মা তাকে নিতে অস্বীকৃতি জানায়।

এতে অমিদ ক্ষুদ্ধ হয় এবং পাশের ঘরে গিয়ে ভিতর থেকে দরজা বন্ধ করে রাখে। তার অভিমানের বিষয়টি মা আমলে না নিয়ে বেড়ানোর প্রস্তুতি নিতে থাকেন। অমিদের বাবা বাড়িতে ফিরে ডাকাডাকি করলেও সাড়া পাননি। তখন দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে দেখতে পান জানালার গ্রিলে ঝুলছে অমিদ।

ঈশ্বরগঞ্জ আঠারবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ জালাল উদ্দিন বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখতে পাই শিশুর লাশ খাটে রাখা হয়েছে। এ সময় তার গলায় লাগানো ছিল ওড়না। পরিবারের সদস্যরা শিশুর আত্মহত্যার ব্যাপারে বিস্তারিত তথ্য দেন। পরে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *