ঈশ্বরগঞ্জ পৌরবাজার ব্যবসায়ী সমিতি

ঈশ্বরগঞ্জে পৌরবাজার ব্যবসায়ী সমিতির কমিটি গঠন

ঈশ্বরগঞ্জ প্রতিনিধিঃ ঈশ্বরগঞ্জ পৌরবাজার ব্যবসায়ী সমিতির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে ওই কমিটি গঠন করা হয়।

জানা যায়, দীর্ঘদিন যাবত ঈশ্বরগঞ্জ পৌরবাজারের কমিটি না থাকায় ব্যবসায়ীগন বিভিন্ন জটিলতায় ভুগতেছেন। এঅবস্থায় বারবার নতুন কমিটি গঠন করার জন্য চেষ্টা করা হলেও তার কোন সুরাহা হচ্ছে না। এতে বাজারে চুরি সহ বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হচ্ছে ব্যবসায়ীদের।

এরই প্রেক্ষিতে বৃহস্পতিবার দুপুরে বাজারের ব্যবসায়ীদের ডেকে এক নতুন কমিটি গঠনের লক্ষে জরুরি সভার আহবান করেন উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন।

সভায় নির্বাহী অফিসারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার, থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের মিয়া, বীর মুক্তিযােদ্ধা মাে. হাবিবুর রহমান হলুদ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই, প্রেসক্লাব সভাপতি নীলকণ্ঠ আইচ মজুমদার, সাধারণ সম্পাদক আতাউর রহমান, সাবেক সভাপতি আবুল কালাম আজাদ সহ শতাধিক ব্যবসায়ীগন উপস্থিত ছিলেন।

এ সময় আবু বক্কর সিদ্দিক (দুলাল) ভূঁইয়াকে আহবায়ক ও কাউন্সিলর সাইফুর রহমান ভূইয়া রাসেলকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ঠ আহবায়ক কমিটি গঠন করা হয়। এ কমিটি ব্যবসায়ীদের একটি তালিকা ও সমিতির গঠনতন্ত্র প্রণয়ন, বাজারে পাহারাদার নিয়ােগ দেওয়া ও নির্বাচনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য ছয়মাস সময় বেঁধে দেন উপজেলা নির্বাহী অফিসার ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *