ঈশ্বরগঞ্জ স্বতন্ত্র মেয়র প্রার্থীর ওপর হামলা

ঈশ্বরগঞ্জ মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তারের ওপর হামলা

ঈশ্বরগঞ্জে পৌরসভা নির্বাচন কেন্দ্র করে আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র মেয়র প্রার্থীর ওপর হামলার অভিযোগ উঠেছে। নির্বাচনী প্রচার শেষে ফেরার পথে তার ওপর হামলা হয়। হামলা চালায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর কতিপয় সমর্থক।

খবর পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পুলিশ অভিযান চালিয়ে তিনজনকে আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের জরিমানা করা হয়।

রোববার দুপুরে স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার নির্বাচনী প্রচারে বের হন। পৌরসভার কাকনহাঁটি এলাকায় প্রচার শেষে কর্মীদের বিদায় দিয়ে তিনিসহ কয়েকজন ঈশ্বরগঞ্জ সদরের দিকে ফিরছিলেন। বিকেল ৪টার দিকে ঈশ্বরগঞ্জ রেলস্টেশনের কাছে তাদের পেছন থেকে হঠাৎ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর হাবিবুর রহমানের সমর্থকরা লাঠি-বৈঠা হাতে স্লোগান দিতে শুরু করেন।

এ সময় আবদুস ছাত্তারের ছেলে রাকিব মোবাইল ফোনে তা ধারণ করার চেষ্টা করেন। তখন ক্ষিপ্ত হয়ে তারা মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তারের ওপর হামলা করে। তাকে রক্ষা করতে গিয়ে আহত হন নবী হোসেন আকন্দ নামে এক কর্মী। তাকে উদ্ধার করে প্রথমে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। উল্লেখ্য আগামী ৩০ জানুয়ারি ঈশ্বরগঞ্জ পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। সূত্র সমকাল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *