তানজিমা ২২বছর পর খোঁজে ফেলো বাবা-মা’র ঠিকানা

তানজিমা ২২বছর পর খোঁজে ফেলো বাবা-মা’র ঠিকানা

নিজস্ব প্রতিবেদকঃ ঈশ্বরগঞ্জে “আপন ঠিকানা” স্যোসাল মিডিয়ার প্রচারের প্রেক্ষিতে ২২বছর পর তানজিমা বাবা-মায়ের ঠিকানা খোঁজে পেয়েছে। বৃহস্পতিবার ৭ অক্টোবর সন্ধ্যায় ঢাকা রামপুড়া বনশ্রী এলাকায় স্বামীর বাসায় গিয়ে বাবা-মা ভাই মিলিত হয়। রাতে ৮টার দিকে ঢাকা থেকে তানজিমা বাবার বাড়ি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা মগটুলা ইউনয়নের তরফ ফচাইল গ্রামে ফিরছেন।

জানা যায়, ৬বছর বয়সে ১৯৯৯ সালে নানী জাহানারা খাতুনের সাথে ঈশ্বরগঞ্জ থেকে ঢাকা মহাখালী করাইল নানার বাড়িতে গিয়ে হারিয়ে যায়। পরে শান্তিবাগ এলাকার গোকরান মিয়া নামের রূপালি ব্যাংকের এক কর্মকর্তা তানজিমাকে লালন পালন করেন বিয়ে দেন। তানজিমা বর্তমানে ৩ সন্তান ও স্বামীকে নিয়ে বনশ্রী এলাকায় ভাড়া বাড়িতে থাকেন।

বৃহস্পতিবার স্যোসাল মিডিয়া আপন ঠিকানা’র মাধ্যমে তানজিনার বাসায় বাবা, মা ও ভাই গিয়ে উঠেন তখন দীর্ঘ ২২বছর পর তাদেরকে দেখে আবেগ আপ্লোত হলে সকলে কান্নায় ভেঙে পড়েন। এবং এক সাথে মিলিত হয়ে রাত ৮টার দিকে গ্রামের বাড়িতে ফিতে ঢাকা থেকে রওয়ানা দেন। তানজিনার বাবা নূরুল হুদা, মা জোসনা বেগম।

তানজিমার সাথে শিশু কালে হারিয়ে যাওয়া স্মৃতির কথা জানতে চাইলে কান্নাজড়িত কণ্ঠে বলেন, আমার জীবনের স্বপ্ন ছিলো জন্মদাতা বাবা ও গর্ভধারিনী মাকে দেখার। তবে শৈসবে আমাকে যারা লালন পালন করেছেন ব্যাংক কর্মকর্তা তিনি আজ বেঁচে নেই। তারা আমাকে সন্তানের মতো লালন পালন করেছেন তাদের প্রতি আমি চিরকৃতজ্ঞ। আর আপন ঠিকানার আর জে কিবরিয়াকে জানাই অশেষ ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *