ঈশ্বরগঞ্জে প্রবাসীর স্ত্রী ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

ঈশ্বরগঞ্জে প্রবাসীর স্ত্রী ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

ঈশ্বরগঞ্জ প্রতিনিধি: ঈশ্বরগঞ্জে প্রবাসীর স্ত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি আবু সিদ্দিক (৩৫) কে গ্রেফতার করা হয়েছে। সোমবার ঈশ্বরগঞ্জ থানা পুলিশ তাকে আদালতে প্রেরণ করেছে।

জানা যায়, উপজেলার মাইজবাগ ইউনিয়নের প্রবাসীর স্ত্রী উপর লোলুপ দৃষ্টি পরে দত্তগ্রাম গ্রামের মইছ উদ্দিনের পুত্র আবু সিদ্দিককের। দীর্ঘদিন ধরে আবু সিদ্দিক প্রবাসীর স্ত্রীকে অনৈতিক কাজের কু-প্রস্তাব দিয়ে আসছিল।

বিষয়টি স্ত্রী তাঁর স্বামীকে জানালে আসামি আবু সিদ্দিক ক্ষিপ্ত হয়ে গত ১২ অক্টোবর রাতে প্রবাসীর স্ত্রীর ঘরে প্রবেশ করে জোর পূর্বক ধর্ষণ করে। এসময় একই গ্রামের মহরম আলী (৩৮) ও রুহুল আমীন (৩২) ঘরের বাহিরে দাঁড়িয়ে পাহারা দিয়ে ধর্ষণ কাজে সহযোগিতা করে বলে এজহারে উল্ল্যেখ করা হয়েছে।

ধর্ষিতা জানান, ধর্ষণ শেষে ধর্ষক আবু সিদ্দিক এব্যপারে মামলা মোকাদ্দমা করলে তাকে সহ তার সন্তানকে খুন করে ফেলবে বলে হুমকি দিয়ে যায়।

পরে ধর্ষিতা বিষয়টি পরিবার ও ইউপি চেয়ারম্যানকে অবহিত করে ১৬অক্টোবর রাতে ঈশ্বরগঞ্জ থানায় তিনজনকে আসামি করে মামলা দায়ের করেন। পরে রাতেই এসআই সাদী মোহাম্মদ অভিযান চালিয়ে নিজ বসত ঘর থেকে মামলার প্রধান আসামি আবু সিদ্দিককে গ্রেফতার করে সোমবার আদালতে প্রেরণ করে।

অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোসতাছিনুর রহমান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *