ঈশ্বরগঞ্জে মাজারের ভেতর চাদর মোড়ানো লাশ

ঈশ্বরগঞ্জে মাজারের ভেতর চাদর মোড়ানো লাশ

ঈশ্বরগঞ্জ প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের আঠারবাড়ি এলাকার একটি মাজার থেকে অজ্ঞাত পরিচয় (৫০) এক ফকিরের লাশ পাওয়া গেছে। মাজারের ভেতরের একটি ঘরে লাশটির মাথা থেঁতলানো অবস্থায় চাদর মোড়ানো ছিল। সিআইডির ফরেনসিক বিভাগের একটি দল আঙুলের ছাপ নেওয়ার পর আজ বুধবার বিকেলে আঠারবাড়ি তদন্তকেন্দ্রের পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

স্থানীয় লোকজন ও পুলিশ জানায়, আঠারবাড়ি ইউনিয়ন পরিষদের পেছনে অবস্থিত কিতাব উদ্দিন মাজার শরিফ। এই মাজারে গত কয়েকদিন ধরে মাথায় জট বাঁধা ফকিরের একটি দল আসা-যাওয়া করছিলেন। গত মঙ্গলবার রাতে উচ্চস্বরে আওয়াজের শব্দও পায় এলাকার লোকজন। শেষ রাতের পর আওয়াজ থেমে যায়।

জিয়া উদ্দিন নামে এক ব্যক্তি জানান, সকালে মাজার চত্বরে গিয়ে দেখা যায় পাশের একটি টিনের ঘরে চাদর মোড়ানো কি যেন রয়েছে। খবর পেয়ে আশপাশের লোকজন ছুটে এলেও কেউ এই চাদর দেখার সাহস করেনি।

ঈশ্বরগঞ্জ থানায় খবর পাঠালে আঠারবাড়ি তদন্তকেন্দ্রের ইনচার্জ জালাল উদ্দিন ঘটনাস্থলে গিয়ে চাদর সরালে দেখতে পান রক্তাক্ত অবস্থায় এক ব্যক্তির মাথা থেঁতলানো লাশ।

আঠারবাড়ি তদন্তকেন্দ্রের এসআই জালাল উদ্দিন জানান, লাশের পাশেই পড়ে থাকা বড় একটি পাথর দিয়ে মাথায় আঘাত করে তাকে হত্যা করা হয়েছে। লাশটি শনাক্তের জন্য ময়মনসিংহের সিআইডিএকটি দল লাশের আঙুলের ছাপ সংগ্রহ করে রেখেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *