হত দরিদ্রদের ঘরে খাবার পৌঁছে দেয়া হবে-ডিসি মিজানুর

হত দরিদ্রদের ঘরে খাবার পৌঁছে দেয়া হবে-ডিসি মিজানুর রহমান

ঈশ্বরগঞ্জ প্রতিনিধিঃ হত দরিদ্রদের সনাক্ত করে ঘরে খাবার পৌঁছে দেয়া হবে । যাদের ঘরে খাবার নেই তাদেরকে চিহ্নিত করে আমাকে জানান। তাদের খাবারের ব্যবস্থা করে দেয়া হবে। ময়মনসিংহ জেলা প্রশাসক মিজানুর রহমান ২৮ মার্চ শনিবার বিকালে ঈশ্বরগঞ্জে কথাগুলো বলেন। জেলার বর্তমান পরিস্থিতি জানতে তিনি জেলার প্রতিটি উপজেলায় ঘুরে ঘুরে খবরা-খবর নিচ্ছেন।

হতদরিদ্রদের যাচাই বাছাই করে তালিকা করার নির্দেশ দেন উপজেলা চেয়ারম্যান, ইউনিয়ন চেয়ারম্যান, স্থানীয় সাংবাদিক ও ঈশ্বরগঞ্জ পরিবারকে।

এ সময় তিনি প্রবাসী ও ঢাকা থেকে আগত সবাইকে হোম কোয়ারেন্টেইনে থাকা বাধ্যতামূলক করতে প্রশাসনকে নির্দেশ দেন। উপজেলা নির্বাহী অফিসারের রুমে সামাজিক দুরত্ব বজায় রেখে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, ঈশ্বরগঞ্জ উপজেলা চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন, উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন, সহকারী কমিশনার ভূমি সাঈদা পারভীন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ নুরুল হুদা খান, অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুস ছাত্তার, প্রেসক্লাব সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আতাউর রহমান, সময় টিভির জেলা প্রতিনিধি হারুন অর রশিদ, সাংবাদিক খাইরুল ইসলাম আল আমিন, আবুল বাশার লিংকন, সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, ঈশ্বরগঞ্জ পরিবারের এডমিন রাজিব আলামিন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *