ঈশ্বরগঞ্জে আরও ৬১ পরিবার নতুন ঘর পাবে

ঈশ্বরগঞ্জ প্রতিনিধিঃ ঈশ্বরগঞ্জ উপজেলায় আরও ৬১টি গৃহহীন ও ভূমিহীন পরিবার পাবে তাদের স্বপ্নের ঠিকানা নতুন ঘর। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃর্তৃক আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ‘ক’ শ্রেণীর ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ৪র্থ পর্যায়ে জমিসহ গৃহ প্রদান কার্যক্রমের ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশে একযোগে শুভ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী।

মঙ্গলবার এ উপলক্ষ্যে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ হাফিজা জেসমিনের সভাপতিত্বে উপজেলা সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে এক প্রেস ব্রিফিং এর আয়োজন করা হয়।

প্রেস ব্রিফিং এ তিনি জানান, সারাদেশের ন্যায় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি বাস্তবায়নে বুধবার সকালে উপজেলার ৬১টি গৃহহীন ও ভূমিহীন পরিবারকে ঘরের চাবী ও দলিল বুঝিয়ে দেওয়া হবে। সুবিধা ভোগীদের নতুন বাড়ীতে বিদ্যুৎ এবং পানির সুব্যবস্থা রয়েছে। ইতিপূর্বে উল্লেখিত উপজেলায় ২২৬টি পাকা ঘর ভূমি ও গৃহহীনদের মাঝে হস্তান্তর করা হয়েছে।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহবুবুর রহমান, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সানোয়ার রাসেল, উপজেলা প্রকৌশলী তৌহিদ আহমেদ, উপজেলা মাধ্যমিক কর্মকর্তা জাহাঙ্গীর আলম, মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমাতুজ্জোহরা, ঈশ্বরগঞ্জ প্রেসক্লাব সভাপতি আবুল কালাম আজাদসহ উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্ম মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

উদ্বোধনের দিন উপকারভোগীদের মাঝে গৃহ প্রদানের সনদ, কবুলিয়ত দলিল ও নামজারীর খতিয়ানও হস্তান্তর করা হবে। প্রেস ব্রিফিং শেষে নির্বাহী অফিসার সাংবাদিকদের সাথে নিয়ে বিভিন্ন নতুন আশ্রয়ণ প্রকল্পের বাড়ি ঘর পরিদর্শন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *