ঈশ্বরগঞ্জে করোনাভাইরাস প্রতিরোধে সভা

ঈশ্বরগঞ্জে করোনাভাইরাস প্রতিরোধে সভা

ঈশ্বরগঞ্জ প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতার লক্ষ্যে উপজেলা প্রশাসনের উদ্যোগে জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ওই বিশেষ সভা অনুষ্ঠিত হয়। করোনাভাইরাস নিয়ে মানুষের মাঝে আতঙ্ক দূর করা, গুজব প্রতিরোধ করণে জন্য বিশেষ ওই সভা করা হয়।

উপজেলা নিবার্হী অফিসার মো. জাকির হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন।

সভায় বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার ভুমি সাঈদা পারভীন, পৌর মেয়র মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নূরুল হুদা খান, মাধ্যমিক শিক্ষা অফিসার আশরাফুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার আনারকলি নাজনিন, সমাজসেবা কর্মকর্তা মিজানুল ইসলাম আকন্দ, উচাখিলা ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, সরিষা ইউপি চেয়ারম্যান শাহজাহান ভূইয়া প্রমুখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেন বলেন, দেশে তিনজন মানুষ করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হওয়ায় করোনাভাইরাস নিয়ে মানুষের মাঝে কেউ যেনো গুজব সৃষ্টি না করতে পারে সে জন্য বিশেষ সভা করা হয়েছে। মানুষকে আতঙ্কিত না হবার পরামর্শ দেওয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *