ঈশ্বরগঞ্জে ১৫ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ১

ঈশ্বরগঞ্জে ১৫ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ১

ঈশ্বরগঞ্জ প্রতিনিধিঃ ঈশ্বরগঞ্জে ১৫ কেজি গাঁজাসহ জামাল উদ্দিন (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। (০২ সেপ্টম্বর) শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার জাটিয়া ইউনিয়নের কুমারুলী এলাকা থেকে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে জামাল উদ্দিনকে গ্রেপ্তার করেন।

এসময় জামালের কাছ থেকে ১৫ কেজি গাঁজা জব্দ করা হয়েছে। পরে (০৩ সেপ্টেম্বর) শনিবার গ্রেপ্তারকৃত আসামিকে বিজ্ঞ আদালতে পাঠানো হয়।

ঈশ্বরগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ঈশ্বরগঞ্জ থানার উপ-পরিদর্শক এসআই সাদী মোহাম্মদ ও এসআই কাওসার আহমেদ জিহাদের নেতৃত্বে পুলিশের একটি টিম উপজেলার জাটিয়া ইউনিয়নের কুমারুলী গ্রামের হাসিম উদ্দিনের ছেলে জামাল উদ্দিনের বাড়িতে অভিযান পরিচালনা করেন। এসময় জামাল উদ্দিনের কাছ থেকে ১৫ কেজি গাঁজা জব্দ করা হয়। জামাল উদ্দিনকে আটকের সময় তার সহযোগী মারফত আলী (৬৫) পালিয়ে যান।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পিএসএম মোস্তাছিনুর রহমান বলেন, গ্রেপ্তারকৃত আসামি জামাল উদ্দিন ও পলাতক আসামি মারফত আলীর বিরুদ্ধে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণে আইনে মামলা দায়ের করেছেন। মাদকদ্রব্য নিয়ন্ত্রণে আইনে গ্রেপ্তারকৃত আসামিকে ৭ দিনের রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। এ ছাড়া পলাতক আসামিকে গ্রেপ্তারের তৎপরতা অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *