ঈশ্বরগঞ্জ কলেজ অধ্যক্ষের অফিসে তালা ছাত্রলীগের বিক্ষোভ

ঈশ্বরগঞ্জ কলেজ অধ্যক্ষের অফিসে তালা ছাত্রলীগের বিক্ষোভ

ঈশ্বরগঞ্জ প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজের গভর্নিং বডির পূর্ব কমিটির মূলতবি সভাকে কেন্দ্র করে বিক্ষোদ্ধ ছাত্রলীগ কর্মীদের বিক্ষোভে সভা পরিনত হয়ে যায়।

শনিবার পূর্বের কমিটির মেয়াদের শেষ দিন বিধি অনুযায়ী কলেজের গভর্নিং বডির সভা আহ্বান করা হয়। এ সভায় আওয়ামী লীগের সাবেক এমপি আব্দুছ ছাত্তার পূনরায় সভাপতি নির্বাচিত হয়ে সভায় উপস্থিত থাকার খবর পেয়ে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসান মাহমুদের নেতৃত্বে ছাত্রলীগ কর্মীরা কলেজের প্রধান ফটকে ও অধ্যক্ষের কার্যালয়ে তালা ঝুঁলিয়ে বিক্ষোভ প্রর্দশন করে।

এ সময় বিক্ষোদ্ধ ছাত্রলীগ কর্মীরা সাবেক এমপির বিরুদ্ধে দূর্নীতি ও অনিয়মের অভিযোগ তুলে বিভিন্ন শ্লোগান দেয়। পরিস্থিতি নিয়ন্ত্রনে কলেজে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলাম খাঁন জানান, এক দল বহিরাগত ছাত্র তার অফিস কক্ষে তালা লাগিয়ে দেয়ায় কলেজের ডাকা মিটিং স্থগিত করা হয়। এ ঘটনাকে কেন্দ্র করে উপজেলা আ’লীগের ভারপাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বুলবুল ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাক আব্দুল হেকিমের সাথে কলেজের অনিয়ম ও দূর্নীতীর ঘটনা নিয়ে বাকবিতন্ডার সৃষ্টি হয়।

ঈশ্বরগঞ্জ থানার ওসি বোরহান উদ্দিন জানান পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে অফিস কক্ষের তালা খোলে দেয়া হয়।

উল্লেখ্য ঈশ্বরগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজে শিক্ষক নিয়োগে অর্থ বানিজ্য করার অভিযোগ এনে কলেজ গভর্নিং বডির একাশের সদস্য সহ ছাত্রলীগ নেতা কর্মীরা কলেজ সভাপতি ও সাবেক এমপির আব্দুছ ছাত্তারের বিরুদ্ধে দূর্নীতী ও অনিয়মের অভিযোগে দীর্ঘদিন ধরে আন্দোলন করে আসছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *