জমি সংক্রান্ত বিরোধে এক জনকে কুপিয়ে হত্যা, আটক ৪

জমি সংক্রান্ত বিরোধে এক জনকে কুপিয়ে হত্যা, আটক ৪

ঈশ্বরগঞ্জ প্রতিনিধিঃ ঈশ্বরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে লিয়াকত আলী (৫৫) কে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। উপজেলার মগটুলা ইউনিয়নের বাঘবেড় গ্রামে শুক্রবার সকালে ওই ঘটনাটি ঘটে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় ৪ জনকে আটক করছে পুলিশ।

জানা যায়, উপজেলার মগটুলা ইউনিয়নের বাঘবেড় গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের ছেলে লিয়াকত আলী এবং তার চাচা আব্দুব রউফ এর সাথে দীর্ঘদিন যাবৎ ৭ শতাংশ জমি নিয়ে বিরোধ চলে আসছিলো। এরই মাঝে শুক্রবার সকালে নিহত লিয়াকত আলী নিজের ক্রয়কৃত জমিতে গাছের গোঁড়া কাঁটতে যায়।

এসময় তার চাচা আঃ রউফ (৬৫) উক্ত জায়গাটি নিজের দাবি দিয়ে ছেলে নূরুল আমীন (৩৫), মাওঃ নূর মোহাম্মদ (৩০), এখলাছ উদ্দিন (২৬) তাদের দলবল নিয়ে বাঁধা দেয়।

এসময় আঃ রউফ তার ছেলেরা দেশীয় অস্ত্র নিয়ে নিহত লিয়াকত ও তার ভাই জাহাঙ্গীর আলম (৩৩) এর ওপর হামলা চালায়। সেই হামলায় লিয়াকত ও জাহাঙ্গীর গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক লিয়াকতকে মৃত ঘোষণা করেন।

ছোট ভাই জাহাঙ্গীর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এঘটনায় আব্দুর রউফ ও তার ৩ ছেলেকে আটক করেছে পুলিশ।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *