শেষ মূহুর্তে আসিফের গোলে বাংলাদেশের জয়

শেষ মূহুর্তে আসিফের গোলে বাংলাদেশের জয়

অনূর্ধ্ব-২০ এশিয়া কাপের ২য় ম্যাচে ভুটানকে ২-১ গোলে হারিয়েছে বাংলাদেশ। সোমবার রাতে বাহরাইনের শেখ আলী বিন মুহাম্মদ আল খলিফা স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের জয়সূচক গোল টি করেন ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের ফুটবলার আশরাফুল হক আসিফ। দেশের হয়ে জয়সূচক গোলটি করার পর থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রশংসায় ভাসছেন ওই ফুটবলার।

আসিফের করা গোলে ভুটানের পরাজয়ের পর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আশরাফুল হক আসিফকে নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন নেটিজেনরা। ম্যাচের ৮৭তম মিনিটে জয়সূচক গোলটি করেন আসিফ। কর্ণার থেকে দূরপাল্লার বলে লাফিয়ে ওঠে হেড করে আসিফ সেই বল গোলরক্ষকের গ্লাভস ছুঁয়ে জালে জড়ায়। এর পরই উৎসবে মাতে বাংলাদেশ।

ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার দত্তপাড়া গ্রামে জন্ম আশরাফুল হক আসিফের। উপজেলার ছেলের গোলে দেশের এ বিজয়কে বড় করে দেখছেন স্থানীয়রা।

আসিফের বড় ভাই ঢাকা সিনিয়র ডিবিশন ফুটবলার আরিফ বলেন- ‘আলহামদুলিল্লাহ আসিফের গোলে বাংলাদেশের জয়।’

ঈশ্বরগঞ্জের বাসিন্দা এডভোকেট সারোয়ার জাহান ফেসবুকে লিখেছেন-‘আসিফের গোলে বাংলাদেশের জয়। আলহামদুলিল্লাহ, প্রিয় ছোট ভাই আসিফের জন্য দোয়া ও শুভকামনা রইলো।’

ঈশ্বরগঞ্জ ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবুল খায়ের ময়মনসিংহ জেলা ফুটবল এসোসিয়েশনের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে ফেসবুকে লিখেছেন ভুটানের সাথে ২-১ গোলে বাংলাদেশ জয় লাভ করেছে। জয়সূচক গোলটি করেছে আমাদের ঈশ্বরগঞ্জের গর্ব আশরাফুল হক আসিফ l

ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ক্রীড়া সংস্থার সভাপতি হাফিজা জেসমিন বলেন, আসিফ ঈশ্বরগঞ্জ তথা বাংলাদেশর গর্ব আমি তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি।

বাংলাদেশর পক্ষে জয়সূচক গোল করা আসিফ জানান, বিদেশের মাটিতে করা এটি আমার প্রথম গোল। গোলটি আমি আমার মা’কে উৎসর্গ করলাম। এই অর্জন আমাকে সামনের দিকে এগিয়ে নেয়ার অনুপ্রেরণা যোগাবে। সকলের কাছে দোয়া চাই আমরা যেনো চ্যাম্পিয়ন হয়ে দেশে ফিরতে পারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *