ঈশ্বরগঞ্জে অসহায় দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

ঈশ্বরগঞ্জে অসহায় দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

ঈশ্বরগঞ্জ প্রতিনিধি: ঈশ্বরগঞ্জে অসহায় দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার নতুন বাজার ডাক্তার আব্দুল জব্বার কমপ্লেক্সে ঢাকা রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের মেডিসিন ও ডায়াবেটিস বিশেষজ্ঞ ডাক্তার এবিএম খোরশেদ আলম ভুঁইয়া জুয়েল উপজেলার বিভিন্ন এলাকার ২ শতাধিক অসহায় ও দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ করেন।

জানা যায়, এর আগেও উপজেলার মাইজবাগ ইউনিয়নের তারাটি নতুন বাজার এলাকায় ২ শতাধিক দুঃস্থ পরিবারের মাঝে অনুরূপ কম্বল বিতরণ করেন। এছাড়াও দীর্ঘ ৮বছর যাবত এলাকায় বিনামূল্যে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন।

কম্বল বিতরণ অনুষ্ঠানে ডাক্তার খোরশেদ আলম বলেন, সমাজের অসহায় দুঃস্থদের সেবা করার লক্ষ্যে আমার এই ক্ষুদ্র প্রয়াস। আগামী দিনে বৃহৎ পরিসরে সেবা কার্যক্রম পরিচালনার আশাবাদ ব্যক্ত করেন তিনি। এসময় তিনি দেশের সহৃদয়বান ডাক্তারদের নিজ নিজ এলাকায় বিনামূল্যে অসহায় ও দুঃস্থদের মাঝে সেবা প্রদানে এগিয়ে আসার জন্য আহব্বান জানান।

কম্বল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা বিএনপির সদস্য জুলফিকার আলী টিপু, সুশাসনের জন্য নাগরিক সুজন ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার সভাপতি সাইফুল ইসলাম তালুকদার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *