আত্মহত্যা

ঈশ্বরগঞ্জে গৃহবধুর আত্মহত্যা পরিবারের দাবী হত্যা

ঈশ্বরগঞ্জ প্রতিনিধি: ঈশ্বরগঞ্জে এক গৃহবধু আত্মহত্যা করেছে। তবে নিহতের পরিবারের দাবী তাকে হত্যা করা হয়েছে। বুধবার পৌর শহরের চরনিখনা গ্রামে এ ঘটনাটি ঘটে।

জানা যায়, গত ৫ বছর পূর্বে উপজেলার আঠারবাড়ি ইউনিয়নের চোরগাও গ্রামের ইসলাম উদ্দিনের কন্যা জেবুন ন্নেছার (২৩) এর সাথে পৌর এলাকার চরনিখলা গ্রামের মৃত আব্দুল মান্নান ওরফে আবু ড্রাইভারের পুত্র মিজানুর রহমানের সাথে বিয়ে হয়। জেবুন ন্নেছার তিন বছরের একটি কন্যা সন্তান রয়েছে।

বেশ কিছুদিন যাবত গৃহবধূর সাথে স্বামী ও শাশুড়ির সাংসারিক বিষয় নিয়ে বিবাদ চলে আসছিল। বুধবার জেবুন ন্নেছা তার স্বামীর বাড়িতে গলায় ওড়না পেঁচিয়ে ঘরের আড়ার সাথে ঝুলে আছে দেখতে পেয়ে স্বামী মিজান স্ত্রীকে নামিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ খবর পেয়ে হাসপাতাল থেকে লাশটি থানায় নিয়ে আসে।

নিহতের স্বামী মিজানুর রহমান জানান, সকালে স্ত্রীর সাথে তাঁর পারিবারিক বিষয়ে কথার কাটাকাটি হয়। হয়তো এর জের হিসেবে অভিমান করে বসত ঘরের পাশে লাকড়ি রাখার ঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। 

নিহতের ভাই মিজানুর রহমান জানান, তাঁর বোনকে শ্বাশুরি ও ননদ বিয়ের পর থেকেই নানা ভাবে বিভিন্ন সময় নির্যাতন করতো। তাঁর দাবি জেবুন ন্নেছাকে শ্বশুর বাড়ীর লোকজন মেরে ফেলেছে। আমি আমার বোনের হত্যাকারীদের বিচার চাই।

ঈশ্বরগঞ্জ থানার ওসি মোস্তাছিনুর রহমান জানান, লাশের সুরতহাল করা হয়েছে।  ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার সকালে মর্গে পাঠানো হবে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *