ধর্ষণ

পুজা মণ্ডপে আখ বিক্রি করতে গ্রামপুলিশ কতৃক স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা

ঈশ্বরগঞ্জ প্রতিনিধিঃ ঈশ্বরগঞ্জে পুজা মণ্ডপে আখ বিক্রি করতে গেলে ৪র্থ শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে ডিউটিরত গ্রামপুলিশ। এঘটনায় গ্রামপুলিশে বিরুদ্ধে মামলা করেছেন ভুক্তভোগী স্কুল ছাত্রীর বাবা। রোববার রাতে উপজেলা বড়হিত ইউনিয়নের বৃপাচাশি গ্রামে মোদক বাড়ি পুজা মণ্ডপের পাশে ওই ঘটনাটি ঘটে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী তাঁর ছোট ভাইকে নিয়ে আখ বিক্রি করতে যায় মোদক বাড়ীর পুজা মণ্ডপের সামনে। পরে তার বাবাকে সাথে নিয়ে আখ বিক্রি করতে করতেই সন্ধ্যা হয়ে যায়। আখ বিক্রি শেষে বাবা তার মেয়ে ও ছেলেকে পাশেই একটি ঝাল মুড়ির দোকানের সামনে বসিয়ে রেখে বৃপাচাশি গ্রামের নূরুল ইসলামের বাড়িতে যান।

সেখান থেকে ফিরতে দেরি হওয়ায় এরই মধ্যে মণ্ডপে দায়িত্ব পালনকারী বৃপাচাশি গ্রামের মৃত আরজ আলীর পুত্র গ্রামপুলিশ আব্দুর রশিদ মেয়েটিকে তার বাবার কাছে পৌঁছে দেয়ার কথা বলে কিছু দুর এগিয়ে যাওয়ার পরই মেয়েটিকে ঝাপ্টে ধরে ধর্ষণের চেষ্টা করে।

মেয়েটির ডাক চিৎকারে গ্রামপুলিশ পালিয়ে যায়, পরে মেয়েটি মণ্ডপের সামনে এসে পাড়াপাচাশি গ্রামের আরজ আলীর কাছে ঘটনাটি জানায় এবং বাবাকে খবর দেয়। রাতেই ছাত্রীর বাবা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন। এরির্পোট লিখা পযন্ত আসামী গ্রেফতার হয়নি।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পিএসএম মোস্তাসিনুর রহমান জানান, এঘটনায় থানায় একটি মামলা হয়েছে। আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *