রিপা রানী চৌহান

ঈশ্বরগঞ্জে কৃষি কর্মকর্তা রিপা রানী চৌহানের যোগদান

ঈশ্বরগঞ্জ প্রতিনিধি: ঈশ্বরগঞ্জ উপজেলার নতুন কৃষি কর্মকর্তা হিসেবে যোগদান করেছেন রিপা রানী চৌহান। আজ রবিবার ঈশ্বরগঞ্জ উপজেলা কৃষি অফিসে ছিলো এই কৃষি কর্মকর্তার প্রথম কার্যদিবস।

এ উপলক্ষে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ঈশ্বরগঞ্জের উদ্যোগে নতুন কৃষি কর্মকর্তাকে ফুল দিয়ে বরণ করে নেন কৃষি অফিসের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা।

জানা যায়, রিপা রানী চৌহান বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে অনার্স ও মাস্টার্স সমাপ্ত করে বিসিএস (কৃষি) ৩২ ব্যাচের কর্মকর্তা হিসেবে নোয়াখালী জেলার কোম্পানিগঞ্জ উপজেলায় কৃষি সম্প্রসারণ কর্মকর্তা হিসেবে যোগদান করেন।

পরে তারাকান্দা সহ কয়েকটি উপজেলায় কৃষি সম্প্রসারণ অফিসার হিসেবে দায়িত্ব পালনের পর ত্রিশাল উপজেলায় অতিরিক্ত কৃষি কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেছেন। সেখান থেকে পদোন্নতি পেয়ে গত ২০ মার্চ সদ্য সাবেক উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ নুসরাত জামান ভালুকায় বদলি হওয়ায় কৃষি কর্মকর্তা হিসেবে রিপা রানী চৌহান দায়িত্বভার গ্রহণ করেন।

নবাগত কৃষি কর্মকর্তা রিপা রানী চৌহান বলেন, ‘কৃষি ও কৃষকের উন্নয়নে উপজেলার বর্তমান উৎপাদন ও উন্নয়নকে অব্যাহত রাখার পাশাপাশি সেটিকে আরও বেগবান করতে উৎপাদন বাড়ানোর কাজ করে যাবো।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *