ঈশ্বরগঞ্জে অসহায়দের পাশে সোহাগীর আলো

ঈশ্বরগঞ্জে “সোহাগীর আলো” সংগঠনের উপহার সামগ্রী বিতরণ

ঈশ্বরগঞ্জে করোনা ভাইরাসে লকডাউনে থাকা কর্মহীন, দুস্থ-অসহায় পরিবারের মাঝে “সোহাগীর আলো” নামের একটি সংগঠন উপহার সামগ্রী বিতরণ করেছে। আর্তমানবতার সেবায় নিয়োজিত নতুন এ সংগঠনটি উপজেলার সোহাগী ইউনিয়নে কার্যক্রম শুরু করেছে।

১৭ এপ্রিল উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেন ওই সংগঠনটি উদ্বোধন করেন।

জানা যায়, ঈশ্বরগঞ্জ উপজেলার সোহাগী ইউনিয়নের শিক্ষিত কিছু উদ্যমী যুবকের প্রচেষ্টায় গড়ে ওঠেছে “সোহাগীর আলো” নামের এ সংগঠনটি। ১৭ এপ্রিল থেকে করোনা ভাইরাসসহ বিভিন্ন ইস্যুতে কাজ করছে এ সংগঠনটি। এরই মধ্যে নিজস্ব অর্থায়নে এ সংগঠনটি করোনা ভাইরাসে লকডাউনে থাকা কর্মহীন, দুস্থ্-অসহায় পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হচ্ছে। উপহার সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, পেয়াজ, আলু ইত্যাদি।

উপহার সামগ্রীর বিতরণের সময় সহযোগিতায় ছিলেন রফিকুল ইসলাম রফিক, ফরিদ আহমেদ , নাজবীর আলম অপু, শেখ আব্দুল মোইন, আসাদুজ্জামান অনিক, সোহানুর রহমান সৌরভ, রিয়াদুল আলম শাহীন, মোফাজ্জল হোসেন, নাজমুল হোসেন পলাশ, সোয়েব আহমেদ ভূঞা, হাসান আল মামুন, শরীফুল ইসলাম মারুফ, নাজমুল কবির, শিব্বির আহমেদ রাফি, মোঃ চঞ্চল, ফয়সাল আহমেদ, সানাউল হক আকাশ প্রমুখ।

উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন বলেন, সংগঠনটির কার্যক্রম নিঃসন্দেহে একটি প্রশংসনীয় উদ্যোগ। তিনি এ সংগঠনটির মঙ্গল কামনা করে বলেন, তাদের যেকোনো শুভকাজে প্রশাসনের পক্ষ থেকে সহযোগিতা করা হবে ।

ঈশ্বরগঞ্জে “সোহাগীর আলো” সংগঠনের উপহার সামগ্রী বিতরণ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *