ঈশ্বরগঞ্জে হোম কোয়ারেন্টাইনে না থাকায় জরিমানা

ঈশ্বরগঞ্জে হোম কোয়ারেন্টাইনে না থাকায় জরিমানা

ঈশ্বরগঞ্জ প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে হোম কোয়ারেন্টাইনে না থেকে আড্ডা দেওয়ায় এক প্রবাসীকে জরিমানা করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তার নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত বুধবার সন্ধ্যায় ওই ব্যক্তিকে ২০ হাজার টাকা জরিমানা করে আবার কোয়ারেন্টাইনে পাঠান।

গত ১১ মার্চ সংযুক্ত আরব আমিরাত থেকে দেশে ফেরেন ওই ব্যক্তি। দেশে ফেরার পর ১৪ দিন বাধ্যতামূলক হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা থাকলেও ওই প্রবাসী তা মানেননি।

স্থানীয়রা জানান, ৮ বছর পর দেশে ফিরে স্বাভাভিকভাবে মানুষের সঙ্গে মেলামেলা শুরু করেন তিনি। এই প্রবাসী হোম কোয়ারেন্টাইন না মেনে মাইজবাগ ইউনিয়নের লক্ষ্মীগঞ্জ বাজারে মানুষের সঙ্গে এক সেলুনে বসে আড্ডা দিচ্ছেন- এমন খবর পান উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. জাকির হোসেন। এরপর সন্ধ্যা পৌনে ৬টার দিকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা নুরুল হুদা খান ও পুলিশকে সঙ্গে নিয়ে ঘটনাস্থলে যান তিনি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন বলেন, হোম কোয়ারেন্টাইন না মানায় প্রবাসীকে অর্থদণ্ড দিয়ে আবার হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। সম্প্রতি প্রবাস থেকে ঈশ্বরগঞ্জে আসা ৯২ জন ব্যক্তির ওপর নজর রাখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *