ঈশ্বরগঞ্জে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ ও জনঅবহিতকরণ সভা অনুষ্ঠিত

ঈশ্বরগঞ্জে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ ও জনঅবহিতকরণ সভা অনুষ্ঠিত

ঈশ্বরগঞ্জ প্রতিনিধি: ঈশ্বরগঞ্জে তথ্য অধিকার আইন ২০০৯ বিষয়ক প্রশিক্ষণ কর্মসূচী ও জনঅবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার উপজেলা প্রশাসনের আয়োজনে এ প্রশিক্ষণ কর্মসূচী ও জনঅবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়।

জানা যায়, তথ্য কমিশনের পৃষ্ঠপোষকতায় সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলা পরিষদ হল রুমে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ কর্মসূচী ও দুপুর থেকে বিকাল পর্যন্ত জেলা পরিষদ অডিটরিয়ামে জনঅবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার ছাব্বির আহমেদ আকুঞ্জির সভাপতিত্বে প্রশিক্ষণ কর্মসূচী ও জনঅবহিতকরণ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ তথ্য কমিশনের পরিচালক (প্রশাসন) ড. মোঃ আঃ হাকিম

উপজেলা সহকারি কমিশনার ভূমি মাহবুবুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ তথ্য কমিশনের উপপরিচালক সোহানা নাসরিন, ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) একেএম ফরিদউল্লাহ, মহিলা ভাইচ চেয়ারম্যান মাহমুদা হাসান পলি প্রমুখ।

এছাড়াও প্রশিক্ষণ কর্মসূচী ও জনঅবহিতকরণ সভায় উপজেলা বিভিন্ন দপ্তরের সরকারি বেসরকারি কর্মকর্তা কর্মচারি, ইউপি চেয়ারম্যান, ইউপি সচিব, উপজেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ ও স্কুল কলেজ মাদ্রাসার শিক্ষক শিক্ষিকাবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *