ভুয়া এসআই মনির

ঈশ্বরগঞ্জে ভুয়া এসআই মনির গ্রেফতার

ঈশ্বরগঞ্জ প্রতিনিধি: ঈশ্বরগঞ্জে ভুয়া এক পুলিশের এসআইকে আটক করেছে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ। সোমবার ভোরে উপজেলার কবীর ভুলসোমা এলাকা থেকে তাকে আটক করে মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়।

গ্রেফতারকৃত ভুয়া পুলিশ পার্শ্ববর্তী নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার হিরণপুর মাতাং গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে এনামুল হক মনির (৩৪)।

জানা যায়, গত ২ ফেরুয়ারি পুলিশের এসআই পরিচয় দিয়ে ঈশ্বরগঞ্জ উপজেলার মাইজবাগ ইউনিয়নের কবির ভুলসোমা গ্রামের আব্দুল খালেকের কন্যাকে বিয়ে করে শ্বশুর বাড়িতে অবস্থান করছিল। শ্বশুর বাড়ি এলাকায় এসআই পরিচয়ের দাপট দেখিয়ে লোকজনকে নানা ভাবে ভয়ভীতি দেখাত। এতে এলাকাবাসীর মাঝে সন্দেহের সৃষ্টি হলে বিষয়টি ঈশ্বরগঞ্জ থানা পুলিশকে অবহিত করেন। সোমবার ঈশ্বরগঞ্জ থানার এসআই ওমর ফারুক রাজু তাকে শ্বশুর বাড়ি থেকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে ওসি মাজেদুর রহমান জানান, গ্রেফতারকৃত ভুয়া এসআই এনামুল হক মনির একজন প্রতারক। সে নিজেকে পুলিশের এসআই পরিচয় দিয়ে বিভিন্ন এলাকায় অপরাধ মূলক কার্যক্রম চালিয়ে আসছিল। তার বিরুদ্ধে ব্রহ্মনবাড়িয়ার নবীনগর, ঢাকার শাহ্আলী ও ময়মনসিংহ কোতোয়ালী থানায় মানুষকে অজ্ঞান করে টাকা পয়সা ছিনতাই খুনসহ একাধিক মামলা রয়েছে। ধৃত মনিরের বিরুদ্ধে ঈশ্বরগঞ্জ থানায় মামলা দিয়ে মঙ্গলবার আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *