অ্যাডভোকেট জয়নুল আবেদীন জায়েদী 

সাবেক এমপি জয়নুল আবেদীন মারা গেছেন

ডেস্ক নিউজঃ লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডিয়াম সদস্য ও ময়মনসিংহ-৮ (ঈশ্বরগঞ্জ) আসন থেকে বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট জয়নুল আবেদীন মারা গেছেন (ইন্না…রাজিউন)।

এলার্জি জনিত রোগে আক্রান্ত হয়ে শনিবার বিকেল ৩ টার দিকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়ে ছিলো ৭০ বছর।

অ্যাডভোকেট জয়নুল আবেদিন জায়েদী ১৯৭৯ এবং ১৯৯৬ সালে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির টিকিটে সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি রাজনৈতিকভাবে প্রথম জীবনে ঈশ্বরগঞ্জ উপজেলা বিএনপির সভাপতিও ছিলেন।

চার ছেলে ও এক মেয়ের জনক জয়নুল বর্তমানে এলডিপির প্রেসিডিয়াম সদস্য ও ময়মনসিংহ জেলা এলডিপির সভাপতির দায়িত্ব পালন করছিলেন। এলার্জি জনিত রোগে আক্রান্ত হয়ে গত ক’দিন আগে ঢাকায় বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি।

এদিকে, বিশিষ্ট রাজনীতিক ও আইনজীবী জয়নুল আবেদিন জায়েদীর মৃত্যুর খবরে ঈশ্বরগঞ্জে সাধারণ মানুষ, দলীয় নেতাকর্মী ও রাজনৈতিক পরিমন্ডলে শোকের ছায়া নেমে এসেছে।

মরহুমের ছেলে ফয়সাল আবেদিন জায়েদী বলেন, রোববার জানাজা শেষে তার নিজ বাড়ি তারুন্দিয়া ইউনিয়নের চরজিথর গ্রামে দাফন করার হবে।

One thought on “সাবেক এমপি জয়নুল আবেদীন মারা গেছেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *