ঈশ্বরগঞ্জে শিক্ষক দম্পতির বাড়িতে দুর্ধর্ষ চুরি

ঈশ্বরগঞ্জে শিক্ষক শিক্ষিকার বাসায় দুর্ধর্ষ চুরি

ডেস্ক নিউজঃ ঈশরগঞ্জ উপজেলার দত্তপাড়া গ্রামের এক শিক্ষক শিক্ষিকার বাসায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। গত শুক্রবার রাতে বাসার গেট ও রুমের তালা ভেঙে ভিতরে প্রবেশ করে চোরের দল। এসময় ওয়ারড্রবের ড্রয়ার এবং স্টিলের আলমারির তালা ভেঙে ৬ ভরি স্বর্ণালংকার, নগদ টাকা, ল্যাপটপসহ বিভিন্ন মালামাল লুট করেছে চোর চত্রুটি।

জানা গেছে, শুক্র ও শনিবার স্কুল সরকারি ছুটি থাকায় বৃহস্পতিবার বিকেলে ঘরের দরজায় এবং গেটে তালা দিয়ে ময়মনসিংহ শহরে ছেলের বাসায় যান তারা। এ সুযোগকে কাজে লাগিয়ে চোরচত্রু তার বাসাতে চুরি করেছে বলে অভিযোগ ভুক্তভোগীদের।

ভুক্তভোগী আবু রায়হান শেখ দুবলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। অপরদিকে তার স্ত্রী জাহানারা বেগম ঈশ্বরগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। তারা পৌরসভার দত্তপাড়া এলাকায় বসবাস করেন।

এ বিষয়ে ভুক্তভোগী আবু রায়হান বলেন, আজ সকালে ময়মনসিংহের ছেলের বাড়ি থেকে সোয়া ১১ টার দিকে বাসায় আসি। এসে গেইটের তালার পরিবর্তন দেখে সন্দেহ হয়। এরপর অন্যদিক দিয়ে ঘুরে ঘরের দরজার সামনে দাঁড়াতেই মাথায় আকাশ ভেঙে পড়ে। এরপর ঘরে ঢুকে দেখি ৬ ভরি স্বর্ণালংকার , নগদ ১ লাখ ২০ হাজার টাকা, ল্যাপটপ, বাসার দলিলপত্র, আমরা স্বামী-স্ত্রী দুজনেরই বিভিন্ন সার্টিফিকেট, কম্বল, ফ্রিজ থেকে মাছ- মাংস, ড্রাম থেকে চালসহ অনেক কিছু নিয়ে গেছে চোরের দল’।

ঈশ্বরগঞ্জ থানার উপ-পরিদর্শক ফরিদ আহমেদ বলেন, ‘চুরির ঘটনাটি সম্পর্কে আমি অবগত নই। তবে এ বিষয়ে অভিযোগ পেলে চুরি যাওয়া মালামাল উদ্ধারসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *