ঈশ্বরগঞ্জে মেম্বার এসোসিয়েশনের কমিটি গঠিত

ঈশ্বরগঞ্জে মেম্বার এসোসিয়েশনের কমিটি গঠিত

ঈশ্বরগঞ্জ প্রতিনিধি: ঈশ্বরগঞ্জ উপজেলার সকল ইউপি সদস্যদের নিয়ে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশনের কমিটি গঠিত হয়েছে। রোববার (১২ ফেব্রুয়ারী) দুপুরে জেলা পরিষদ সদস্য, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক দুলাল ভুইয়ার বাসভবনে (ভুইয়া বাড়ি) এক আলোচনা সভা শেষে এ কমিটি গঠন করা হয়।

কমিটিতে উপজেলার সরিষা ইউনিয়নের ৭নং ওয়ার্ড মেম্বার আবু সাইদ ফরিদকে সভাপতি ও ঈশ্বরগঞ্জ (সদর) ইউনিয়নের ৮ নং ওয়ার্ড মেম্বার মাসুদ তালুকদারকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ২১ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন করা হয়।

এছাড়াও উক্ত কমিটিতে শামছু মিয়া, কলিম উদ্দিনকে সহ-সভাপতি, রফিকুল ইসলাম রবি, ফিরোজ আলী খানকে যুগ্ম সাধারণ সম্পাদক, আতিকুল ইসলাম পিয়াসকে সাংগঠনিক সম্পাদক, সাইফুল ইসলামকে দপ্তর সম্পাদক, আজিজুর রহমানকে কোষাধ্যক্ষ, আসিবুল হক রাসেলকে প্রচার সম্পাদক, আবুল কালাম খানকে সাংস্কৃতিক ও নাট্য সম্পাদক, আলীমকে ক্রীড়া সম্পাদক, ববিতা খাতুনকে মহিলা সম্পাদিকা, মারিয়া আক্তারকে সহ- মহিলা সম্পাদিকা ও আবুল বাশার, খোকন মিয়া, শফিকুল ইসলাম, তোফাজ্জল হোসেন রানা, রফিকুল ইসলাম, নুরুল হক এবং সাহারা খাতুনকে সদস্য নিবার্চিত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *