খাইরুল ইসলাম আল আমিন

বর্ষসেরা সাংবাদিক নির্বাচিত হলেন ঈশ্বরগঞ্জের খাইরুল ইসলাম আল আমিন

ঈশ্বরগঞ্জ প্রতিনিধিঃ দৈনিক প্রতিদিনের কাগজের ক্রাইম ক্যাটাগরীতে ২০২৩ সালের বর্ষসেরা সাংবাদিক হিসেবে প্রথম স্থান অধিকার করেছেন ময়মনসিংহ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের যুগ্ম সম্পাদক ও বাংলাদেশ প্রেসক্লাব ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার আহবায়ক খাইরুল ইসলাম আল আমিন।

বৃহস্পতিবার (৭ মার্চ) জেলার ত্রিশাল উপজেলায় অবস্থিত ড্রিম ভিলেজ পার্ক ও রিসোর্ট লিমিটেডে দৈনিক প্রতিদিনের কাগজ পত্রিকার ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত বিশেষ অনুষ্ঠানে এই সম্মাননা দেয়া হয়।

সাংবাদিক খাইরুল ইসলাম আল আমিন ঈশ্বরগঞ্জ পৌর এলাকার চরনিখলা পাট বাজার পুকুরপাড় এলাকার মৃত তাহের উদ্দিনের ছেলে। ব্যক্তি জীবনে তিনি দুই কন্যা সন্তানের জনক। তিনি ঈশ্বরগঞ্জ, গৌরীপুর ময়মনসিংহ সহ দেশ ও জাতির স্বার্থে জীবনের ঝুকি নিয়ে বিভিন্ন জেলা উপজেলার অনিয়ম দুর্নীতির পাশাপাশি সমাজের সুবিধা বঞ্চিত সাধারণ মানুষদের পাশে থেকে দুঃখ দুর্দশার সংবাদ জাতির সামনে তুলে ধরেন।

সাংবাদিক খাইরুল ইসলাম আল আমিনের হাতে সম্মাননা স্মারক তুলে দেন দৈনিক প্রতিদিনের কাগজ পত্রিকার প্রধান সম্পাদক খায়রুল আলম রফিক। সাংবাদিক খাইরুল ইসলাম আল আমিন দৈনিক প্রতিদিনের কাগজ পত্রিকার বিশেষ প্রতিনিধি এর পাশাপাশি জনপ্রিন অনলাইন পোর্টাল দুর্নীতি বার্তার প্রকাশক। বর্ষসেরা সাংবাদিক নির্বাচিত হওয়ার তিনি সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এসময় সামাজিক, রাজনৈতিক ও সুশীল সমাজের প্রতিনিধি, দৈনিক প্রতিদিনের কাগজ পত্রিকার পরিচালনা ও সম্পাদনা পরিষদের সদস্যবৃন্দ এবং সারাদেশ থেকে আসা সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

দৈনিক প্রতিদিনের কাগজ পত্রিকার প্রধান সম্পাদক খায়রুল আলম রফিক বলেন, সারা বছরের সকল দিক বিবেচনা করে বর্ষসেরা সাংবাদিক ঘোষণা করা হয়। যাতে অন্যান্য সদস্যরাও তাদের সংবাদ পরিবেশনা ও কর্মদক্ষতা বৃদ্ধিতে অনুপ্রাণিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *