ঈশ্বরগঞ্জে ডামি নির্বাচন বর্জনে বিএনপির লিফলেট বিতরণ

ঈশ্বরগঞ্জে ডামি নির্বাচন বর্জনে বিএনপির লিফলেট বিতরণ

ডেস্ক নিউজঃ ঈশ্বরগঞ্জে ডামি নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের ডাকে লিফলেট বিতরণ ও গণসংযোগ করা হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও বর্তমান ময়মনসিংহ জেলা (উত্তর) বিএনপির সদস্য লুৎফুল্লাহেল মাজেদ বাবু’র পক্ষে উপজেলার আঠারবাড়ী ও সরিষা ইউনিয়নের বিভিন্ন বাজারে এ লিফলেট বিতরণ করা হয়।

লিফলেট বিতরণের সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও বর্তমান ময়মনসিংহ জেলা (উত্তর) বিএনপির সদস্য আমিরুল ইসলাম ভূইয়া মনি, ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সংস্কৃতি বিষয়ক সম্পাদক হাদিস মিয়া, সদস্য আবুল কাশেম হান্নান, মানিক মিয়া, সরিষা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক এমদাদুল্লাহ খান জামান, ঈশ্বরগঞ্জ উপজেলা যুবদল নেতা ফয়সাল, সাকিব, শরীফ, সুলতান, মামুন, মাসুম, ডাক্তার মজিবুর রহমান, সুরুজ মেম্বার, ঈশ্বরগঞ্জ কলেজের সাবেক সাধারণ সম্পাদক শরিফ হাসান, ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ফরহাদ আহমেদ প্রমুখ।

এসময় আমিরুল ইসলাম ভূইয়া মনি জানান, প্রিয় ভাই ও বোনেরা, ৭ জানুয়ারি ডামি ভোটের খেলা বর্জন করুন। ভোট গ্রহণে নিযুক্ত কর্মকর্তা কর্মচারীগণ দায়িত্ব পালনে বিরত থাকুন। সরকারকে সকল প্রকার ট্যাক্স, খাজনা, ইউটিলিটি বিল ও অন্যান্য প্রদেয় স্থগিত রাখুন। ব্যাংকগুলো সরকারের লুটপাটের অন্যতম মাধ্যম বিধায় ব্যাংকে লেনদেন যথাসম্ভব এঁড়িয়ে চলুন। রাজনৈতিক নেতাকর্মীসহ মিথ্যা ও গায়েবী মামলায় অভিযুক্তদের মামলায় হাজিরা দেওয়া থেকে বিরত থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *