ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার

ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার

ঈশ্বরগঞ্জ প্রতিনিধিঃ ঈশ্বরগঞ্জে পঞ্চম শ্রেণি পড়ুয়া এক শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে বাবাকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে এ বিষয়ে শিশুটির মা বাদী হয়ে মামলা করলে বাবাকে গ্রেফতার করে পুলিশ।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) তাকে ময়মনসিংহ আদালতে পাঠানো হয়েছে এবং মেয়েকে ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পরিবার সূত্রে জানা যায়, অভিযুক্ত বাবা ঈশ্বরগঞ্জ উপজেলার সোহাগি ইউনিয়নের সাহেব নগর গ্রামের একজন কৃষক। দীর্ঘদিন ধরে স্বামী-স্ত্রীর মাঝে কলহ চলে আসছিল। অভিযুক্ত বাবা আনুমানিক গত ১৫ দিন আগে রাতের বেলায় নিজের শিশু মেয়েকে ধর্ষণ করে। বিষয়টি শিশুটির মা জেনে ফেলায় বাবা এ বিষয়ে কাউকে কিছু বলতে নিষেধ করেন ও তাকে ভয়ভীতি দেখান। পরে শিশুটির মা তাকে নিয়ে বাবার বাড়ি চলে যায়। সেখানে পরিবারের লোকজন জিজ্ঞাসাবাদ করলে শিশুটি তার বাবা কর্তৃক ধর্ষণের বিষয়টি জানায়। পরে এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে মামলা দায়ের করেন।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পিএসএম মোস্তাছিনুর রহমান জানান, এ ঘটনায় ওই শিশুর মা বাদী হয়ে থানায় অভিযোগ দিলে মামলা রুজু করা হয় এবং ধর্ষক বাবাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার বাবাকে মঙ্গলবার আদালতে পাঠানো হয়েছে এবং মেয়েকে ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *