ঈশ্বরগঞ্জে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

ঈশ্বরগঞ্জে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

ঈশ্বরগঞ্জ প্রতিনিধিঃ ঈশ্বরগঞ্জে ট্রাক চাপায় মো. চঞ্চল (২৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় শরীফ (২৭) নামে আরেক যুবক আহত হয়েছেন।

সোমবার (১১ সেপ্টম্বর) বিকেলে ময়মনসিংহ- কিশোরগঞ্জ সড়কের হারুয়া শর্শী এলাকায় দুর্ঘটনাটি ঘটে। নিহত চঞ্চল ঈশ্বরগঞ্জ ইউনিয়নের জয়পুর গ্রামের মৃত এমদাদুল হকের ছেলে। অপরদিকে আহত শরীফ একই এলাকার আলতাব হোসেনের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার বিকেলে হারুয়া বাজার থেকে শরীফকে সঙ্গে নিয়ে চঞ্চল মোটরসাইকেল চালিয়ে ঈশ্বরগঞ্জের দিকে আসছিলেন। মাইজবাগ ইউনিয়নের হারুয়া শর্শী এলাকা পর্যন্ত আসতেই কিশোরগঞ্জগামী একটি ট্রাক চাপা দিলে গুরুতর আহত হন চঞ্চল। পেছনে থাকা শরীফও কিছুটা আহত হোন।

পরে স্থানীয়রা চঞ্চলকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অন্যদিকে মোটামুটি আহত অবস্থায় শরীফকে উদ্ধার করে ঈশ্বরগঞ্জ হাসপাতালে পাঠানো হয়। এসময় তাদের মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাছিনুর রহমান বলেন, ‘সড়ক দুর্ঘটনায় এক যুবকের মৃত্যু হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *