মধ্য রাতের আগুনে চার ভাইয়ের হাহাকার

মধ্য রাতের আগুনে চার ভাইয়ের হাহাকার

ঈশ্বরগঞ্জ প্রতিনিধিঃ গোয়ালের গরু আগুনে পুড়ে ছাই হয়ে পড়ে আছে, ঘরে নেই ভাত খাওয়ার জন্য একটা থালাবাটিও এমনকি গোসল করে পড়ার জন্যও নেই কোন কাপড়- সব আগুনে পুড়ে গেছে।

শুক্রবার দুপুরে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার রাজিবপুর ইউনিয়নের উজানচর নওপাড়া গ্রামে গিয়ে এ চিত্র দেখা যায়।

আগুনে পুড়ে ঘরের শেষ চিহ্নটুকুও নেই কেবল ছাই পড়ে আছে। এক কোনায় পড়ে আছে আধা পোড়া ধান- চাল। এর পাশেই ছড়িয়ে ছিটিয়ে রয়েছে দশ, বিশ, একশ, পাঁচশ ও হাজার টাকার বেশ কয়েকটি ঝলসানো নোট। পাশের গোয়াল ঘরে চার ভাই মিলে লালন-পালন করতেন দেশি বিদেশি জাতের ২০টি গরু।

নিজেদের পোড়া ঘরের মধ্যে নির্বাক চার ভাই সালাম (৫৪),শহীদ(৫৫),হেলাল (৪৮) ও গিয়াস উদ্দিন (৬৫) ও তাদের পরিবার।

গত বৃহস্পতিবার মধ্যরাতে পুড়ে গেছে তাদের সংসার। বৃদ্ধ মা ছাড়া ছোট ছোট শিশুদের নিয়ে থাকতেন তারা। এখন কোথায় যাবেন,কি খাবেন দিশা খুঁজে পাচ্ছেন না।

ক্ষতিগ্রস্ত সালামের স্ত্রী ফরিদা বেগম জানান, চোখের সামনে সব শেষ অইতাছে কিন্তুক কিচ্ছু করতাম পারছি না। খালি নিজের জান ও পোলাপাইনডি লইয়া বাইর অইছি।

জানা যায়,বৈদ্যুতিক মিটার থেকে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের একটি টিম সেখানে গেলেও ততক্ষণে সকল কিছুই পুড়ে ছাই হয়ে যায়। রক্ষা করা যায়নি কিছুই।

খবর পেয়ে শুক্রবার ঘটনাস্থল পরিদর্শন করেন, স্থানীয় সংসদ সদস্য ফখরুল ইমাম এমপি,উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. মাহবুবুল আলম ও ঈশ্বরগঞ্জ থানা পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *