লাশ

নিখোঁজের একদিন পর সাঁতার প্রতিযোগীর লাশ উদ্ধার

ঈশ্বরগঞ্জ নিউজ ডেস্কঃ ঈশ্বরগঞ্জে সাঁতার প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বিপ্লব (১৫) নামে এক কিশোর নিখোঁজ। ১৫ ঘণ্টা পর বৃহস্পতিবার সকালে জালে আটকা পরে তার লাশ। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ।

জানা যায়, উপজেলার সরিষা ইউনিয়নের বৈরাটি গ্রামের আব্দুর রশিদের তিন ছেলের মাঝে দ্বিতীয় সন্তান বিপ্লব বুধবার বিকেলে বাড়ির পাশেই কাঁচা মাটিয়া নদী থেকে বগাপুতা খালে একটি সাঁতার প্রতিযোগিতার আয়োজন করে স্থানীয়রা। সেই সাতার প্রতিযোগিতায় অংশ নেয় বড়, মাজারি, ছোট প্রকারের তিনটি গ্রুপের লোকজন। এতে অংশ নেয় বিপ্লবও।

পরে সেই সাঁতার থেকেই নিখোঁজ হয় বিপ্লব। তবে সাঁতার থেকে নিখোঁজের বিষয়টি আয়োজকদের নজরে না এনে পুরস্কার বিতরণী কাজ শেষ করে সকলেই বাড়ি ফিরে যান।

এসময় বিপ্লব কেন এখনো বাড়ি ফিরছেনা এমন চিন্তা করে পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খুঁজতে শুরু করেন। কিন্তু নিখোঁজ বিপ্লবকে না পেয়ে গভীর রাতে ঘরে ফিরে পরিবারের লোকজন। এভাবে রাত পার হয়ে যায় তবুও সন্ধান মিলছে না তার।

ঘটনার পরদিন বৃহস্পতিবার সকালে ওই এলাকার সুরুজ মেম্বারের ছেলে কাজল প্রতিদিনের নেয় জাল দিয়ে মাছ শিকারে যায় ওই খালে। ইতোমধ্যে জাল টানলে কাজল দেখতে পায় তার জালে বিপ্লবের লাশ। তারপর পরিবারের কাছে খবর দিলে তারা এসে বিপ্লবকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের মিয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কিন্তু পরিবারের লোকজন নিহতের লাশ দিচ্ছে না তাই পরিবারের সাথে আলোচনা করতেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *