মোটরসাইকেল চুরি

বাসায় চুরির ঘটনা দেখতে গিয়ে, ফের মোটরসাইকেল চুরি

ঈশ্বরগঞ্জ নিউজ ডেস্কঃ ঈশ্বরগঞ্জে পৌর সদরের জয় বাংলা মোড় এলাকায় একটি বাসায় ঘরের তালা ভেঙ্গে এক দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। সোমবার রাতে ওই চুরির ঘটনাটি ঘটে। খবর পেয়ে চুরির ঘটনা দেখতে গিয়ে বাসার সামনে থেকে ফের মোটরসাইকেল চুরির ঘটনা ঘটে। বিষয়টি নিয়ে স্থানীয়রা উদ্বিগ্ন হলে ঘটনাস্থলে গিয়ে আলোচনায় বসেন ওসি।

জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের চরশিহারি বড় বাড়ি গ্রামের বাসিন্দা ও ঈশ্বরগঞ্জ সরকারি কলেজের প্রভাষক ফরিদ উদ্দিন নিজ সন্তানদের উচ্চ শিক্ষিত বানাতে ঈশ্বরগঞ্জ পৌর সদরের জয় বাংলা মোড়ে নিজস্ব বাসা ছেড়ে প্রায় পাঁচ মাস আগে স্ত্রী সন্তানসহ ময়মনসিংহ শহরে ভাড়া বাসায় থাকতে শুরু করেন।

এ অবস্থায় লকডাউন চলাকালীন সময়ে গত ২৯জুলাই ময়মনসিংহের ভাড়া বাসা থেকে ঈশ্বরগঞ্জ নিজ বাসায় এসে অবস্থান করে আবার চলে যান ময়মনসিংহে। ফের সোমবার নিজ বাসায় আসেন তিনি। বাসায় ভিতের প্রবেশ করে দেখতে পান তালা ভেঙে বাসার আলমারিতে রাখা প্রায় চার ভরি সোনা, নগদ ২৫ হাজার টাকা ও অন্যান্য আসবাবপত্র সহ চুরি করে নিয়ে যায়।

এমন খবর পেয়ে মঙ্গলবার পৌর সদরের রহমতগঞ্জ এলাকার ভুক্তভোগী ফরিদ উদ্দিনের এক কাছের ছোট ভাই চুরির ঘটনা দেখতে এসে ব্যবহৃত মোটর সাইকেলটি বাসার গেইটের সামনে রেখে ভিতরে যায়। পরে বাসা থেকে বের হয়ে দেখতে পায় সেই মোটরসাইকেলটিও চুরি করে নিয়ে যায়। এমন পরিস্থিতি দেখে স্থানীয়রা উদ্বিগ্ন হয়।

খবর পেয়ে স্থানীয় ব্যবসায়ী ও ভুক্তভোগীদের নিয়ে মঙ্গলবার দুপুরে জয়বাংলা মোড়ে আলোচনায় বসে ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের মিয়া। এসময় ভুক্তভোগী ও স্থানীয়দের কাছে ঘটনায় জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে আশ্বাস দেন এবং চুরি হয়ে যাওয়া ঘটনার জন্য সহযোগিতা চান তিনি।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের মিয়া বলেন, এ ঘটনায় ভুক্তভোগীকে একটি লিখিত অভিযোগ দায়ের করার জন্য বলা হয়েছে। চোর শনাক্ত করার জন্য জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি। আশাকরি খুব দ্রুতই চোরদের শনাক্ত করে আটক করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *