ঈশ্বরগঞ্জ উপজেলা যুবলীগের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

ঈশ্বরগঞ্জ উপজেলা যুবলীগের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

ঈশ্বরগঞ্জ প্রতিনিধি: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে করোনা দুর্যোগ মোকাবেলায় ঈশ্বরগঞ্জ উপজেলা যুবলীগের উদ্যোগে পৌরসভা ও ১১টি ইউনিয়নের করোনায় ক্ষতিগ্রস্থ মেহনতি মানুষ ও অসহায় ১২শ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার দুপুরে স্থানীয় ডাকবাংলো চত্বরে সামাজিক দূরত্ব বজায় রেখে ওই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

করোনা ভাইরাস ইস্যুতে উপজেলার বিভিন্ন শ্রেনী পেশার কিছু মানুষ কর্মহীন ও অসহায় হয়ে পড়েছে। তিন বেলা খাবার জোগাড় করা তাদের পক্ষে কষ্টকর। ওই অবস্থায় খাদ্য সংকটে আছে নিম্ন শ্রেণীর মানুষ। ঠিক এই সময়ে তাদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে ঈশ্বরগঞ্জ উপজেলা যুবলীগ। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার দুপুরে স্থানীয় ডাকবাংলো চত্বরে সামাজিক দূরত্ব বজায় রেখে পৌর এলাকায় ওই খাদ্য সামগ্রী বিতরণ করেন।

খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন, উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. আবদুস ছাত্তার, থানার ওসি মোখলেছুর রহমান আকন্দ, উপজেলা আ’লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, বজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক হারেছ উদ্দিন, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, যুবলীগের সাধারণ সম্পাদক জুনায়েদুল ইসলাম ভুঁইয়াসহ অন্যান্য নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *